bangla news

চল্লিশে অবসর নেবেন বুফন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-০১ ৪:২২:০২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আর দু’বছর পর বর্ণাঢ্য পেশাদার ফুটবল ক্যারিয়ারের ইতি টানার ইঙ্গিত দিয়েছেন ইতালিয়ান কিংবদন্তি জিয়ানলুইজি বুফন। তবে ফুটবলীয় কর্মকান্ডে যুক্ত থাকার ব্যাপারে আশাবাদী বিশ্বকাপজয়ী এ গোলরক্ষক।

ঢাকা: আর দু’বছর পর বর্ণাঢ্য পেশাদার ফুটবল ক্যারিয়ারের ইতি টানার ইঙ্গিত দিয়েছেন ইতালিয়ান কিংবদন্তি জিয়ানলুইজি বুফন। তবে ফুটবলীয় কর্মকান্ডে যুক্ত থাকার ব্যাপারে আশাবাদী বিশ্বকাপজয়ী এ গোলরক্ষক।

 

বয়সটা এখন ৩৮-এর ঘরে। তা সত্ত্বেও ক্লাব ও জাতীয় দলের প্রথম পছন্দ বুফন-ই। তবে ২২ বছরের ক্যারিয়ারটা আর বেশিদিন দীর্ঘায়িত করবেন না জুভেন্টাস তারকা। এখন পর্যন্ত ছয়টি সিরি আ শিরোপা ও ইতালির হয়ে একটি ওয়ার্ল্ডকাপ জিতেছেন তিনি।

এক সাক্ষাৎকারে বুফন বলেন, ‘অবসর নেওয়ার আগে চলতি বছর পর আরো দুই মৌসুম খেলবো। চল্লিশ বছর বয়সের পরে আর খেলতে চাই না, কিন্তু চল্লিশ বছর পর্যন্ত খেলতে চাই। এ সময়ের মধ্যে কেউ যদি আমাকে দ্বিগুন বেতনের প্রস্তাবও দেয় তাও আমি জুভেন্টাসেই থেকে যাব। এই ক্লাবটির অংশ হতে পেরে আমি গর্বিত।’

ইতালিয়ান অধিনায়ক যোগ করেন, ‘ক্যারিয়ারে অনেক অভিজ্ঞতা অর্জন করেছি। কিন্তু অবসরের পর আমি কোচ হতে চাই না। বরং নিয়োগকারীর ভূমিকায় থাকতে পছন্দ করবো।’

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৬
এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-04-01 04:22:02