bangla news

ছেলেকে নিজের মতো চান ‘সিআর সেভেন’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-২৮ ৫:৩০:২০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের ‘গোলমেশিন’ খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো বিশ্বাস করেন তার ছেলে একদিন তার মতোই বড় ফুটবলার হবে। তবে, ছেলেকে ফুটবলার হিসেবে পেতে চাইলেও রোনালদো জুনিয়র ক্যারিয়ার হিসেবে যা বেছে নেবে তাই মেনে নেবেন ‘সিআর সেভেন’।

ঢাকা: রিয়াল মাদ্রিদের ‘গোলমেশিন’ খ্যাত ক্রিস্টিয়ানো রোনালদো বিশ্বাস করেন তার ছেলে একদিন তার মতোই বড় ফুটবলার হবে। তবে, ছেলেকে ফুটবলার হিসেবে পেতে চাইলেও রোনালদো জুনিয়র ক্যারিয়ার হিসেবে যা বেছে নেবে তাই মেনে নেবেন ‘সিআর সেভেন’।

রোনালদো আরও জানিয়ে রাখেন, তিনি ছেলেকে বড় ফুটবলার বানাতে চাইলেও, ৫ বছর বয়সী ছেলে এখনও নিজের ক্যারিয়ার নিয়ে বুঝতে শুরু করেনি।

বাবাকে অনুকরণ করার নেশা দেখেই ছেলের মাঝে বড় ফুটবলার হয়ে উঠার সম্ভাবনা দেখছেন রোনালদো। তিনি জানান, ‘আমি চাই আমার ছেলে বড় হয়ে ফুটবলকে বেছে নেবে। আমি ফুটবলার, তাই তাকেও ফুটবলার হিসেবে পেতে চাই। আমার মনে হয় তার মাঝে অ্যাথলেট হওয়ার সম্ভাবনা রয়েছে। ইতোমধ্যেই আমি তার মাঝে সে জিনিসগুলো খুঁজে পেয়েছি। এটা বেশ পজিটিভ একটি দিক।’

রোনালদো আরও জানান, তার মাঝে অ্যাথলেটিক্সদের যে সম্ভাবনা, যে বৈশিষ্ট্য আমি দেখেছি তা থেকেই অনুমান করছি সে বড় হয়ে একজন ফুটবলার হবে। সে এখনও অনেক ছোট। নিজের ক্যারিয়ার সম্পর্কে এখনও বোঝার জ্ঞান হয়নি তার। কিন্তু, এই বয়সেই সে ফুটবলকে প্রচন্ড ভালোবাসে। এটা একজন ভবিষ্যৎ ফুটবলারের প্লাস পয়েন্ট।

রোনালদো ছেলেকে ফুটবলার বানাতে চাইলেও ক্যারিয়ার বেছে নেওয়ার জন্য ছেলেকে পুরোপুরি স্বাধীনতা দেবেন বলে জানান। তিনি যোগ করেন, আমার বাসায় প্রায় ৩০টির মতো ফুটবল রয়েছে। আমার ছেলে সবসময় সেগুলো নিয়েই থাকে। কিন্তু, আমি চাইলেও তাকে ফুটবলার হওয়ার জন্য চাপ দেবোনা। কারণ, এটা স্বাভাবিক ভাবে আসতে হবে। এটা আমি তার উপরই ছেড়ে দেবো। সে যা হতে চায় আমি তাই মেনে নেবো। তবে, আমি চাই সে ফুটবলার হোক।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ২৮ মার্চ ২০১৬
এমআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-03-28 05:30:20