ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

ফুটবল

কোচিং পেশার শুরুতেই ক্রেসপোর লজ্জা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-২৭ ০৫:১৯:১৩ পিএম
কোচিং পেশার শুরুতেই ক্রেসপোর লজ্জা হার্নান ক্রেসপো / ছবি: সংগৃহীত

ঢাকা: খেলোয়াড়ী জীবনে ছিলেন বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকারদের একজন। তবে কোচিং পেশার শুরুতেই বড় একটা ধাক্কাই খেলেন সাবেক আর্জেন্টাইন তারকা হার্নান ক্রেসপো।

তাঁকে হেড কোচের পদ থেকে বরখাস্ত করেছে ইতালিয়ান লিগের দ্বিতীয় সারির (সিরি বি) ক্লাব মোদেনা এফসি।

গত বছরের জুনে কোচিং পেশায় পা রাখেন ক্রেসপো। এক বছরের চুক্তির পাশাপাশি এর মেয়াদ দু’বছর বাড়ানোর সুযোগ ছিল। কিন্তু, খেলোয়াড় হিসেবে যতটা না সফল ছিলেন কোচিং পদে যেন ততটাই ম্লান সাবেক চেলসি তারকা! সিরি বি থেকে অবনমন বা রেলিগেশন এড়াতে রীতিমতো সংগ্রাম করছে মোদেনা।

ক্লাবের হাল ধরতে ব্যর্থ হওয়াতেই ক্রেসপোকে অপসারণ করতে বাধ্য হয় মোদেনা ক্লাব কর্তৃপক্ষ। এক বিবৃতিতে তারা জানায়, ‘মোদেনা এফসি ঘোষণা করছে, হার্নান ক্রেসপোকে কোচের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। কোচ থাকাকালীন দলের উন্নতির লক্ষ্যে প্রচেষ্টার জন্য ক্লাবের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তার শ্রেষ্ঠ প্রফেশনাল ভাগ্যের জন্য শুভকামনা জানানো হচ্ছে। ’

সিরি বি’র পয়েন্ট টেবিলে ৩৩ ম্যাচ শেষে ২২টি ক্লাবের মধ্যে ১৮ নম্বরে মোদেনা। রেলিগেশন এড়াতে তারা এক পয়েন্ট দূরে অবস্থান করছে। মৌসুম শেষ হতে আর ৯টি করে ম্যাচ বাকি।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa