bangla news

ধর্ষণের অভিযোগে ইংলিশ ফুটবলারের জেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৩-২৫ ১০:০৪:৩৮ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এক নাবালিকাকে ধর্ষণের অপরাধে ৬ বছরের জেল হলো ইংল্যান্ডের ফুটবলার অ্যাডাম জনসনের। জাতীয় দলের ২৮ বছর বয়সী এই ফুটবলারের বিরুদ্ধে ১৫ বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

 

ঢাকা: এক নাবালিকাকে ধর্ষণের অপরাধে ৬ বছরের জেল হলো ইংল্যান্ডের ফুটবলার অ্যাডাম জনসনের। জাতীয় দলের ২৮ বছর বয়সী এই ফুটবলারের বিরুদ্ধে ১৫ বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

অভিযোগ ছিলো, চলতি বছরের জানুয়ারিতে ডারহামে নিজের গাড়িতে ওই নাবালিকাকে ধর্ষণ করেন ইংলিশ এই উইঙ্গার। তবে মামলার শুনানির শুরু থেকেই অভিযোগ অস্বীকার করে আসছিলেন জনসন।

তরুণ এ স্ট্রাইকারের দাবি ছিল, নাবালিকাকে নিয়ে গাড়িতে উঠলেও তাদের মধ্যে কোনও শারীরিক সম্পর্ক হয়নি। কিন্তু নাবালিকার বয়ান  এবং বেশ কিছু প্রত্যক্ষদর্শী তার বিরুদ্ধে সাক্ষী দেওয়ায় তাকে দোষী সাব্যস্ত করেন বিচারক।

জাতীয় দলের হয়ে ১২টি ম্যাচ খেলা জনসনকে আগামী দিনের তারকা বলতে শুরু করেছিলেন অনেকেই। ম্যানসিটির হয়ে দীর্ঘদিন খেলা জনসন শেষ দু’বছর খেলেছেন সান্ডারল্যান্ডের হয়ে।

এদিকে এই রায়ের ফলে জনসনের ক্যারিয়ারে ইতি পড়ে গেলো বলেই অনেকে ধারণা করছেন।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ২৫ মার্চ, ২০১৬
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-03-25 10:04:38