ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

চোট নিয়েই বিশ্বকাপে এসেছিলেন কাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০
চোট নিয়েই বিশ্বকাপে এসেছিলেন কাকা

মাদ্রিদ: চোটটা রিয়াল মাদ্রিদের তারকা খেলোয়াড় কাকার নতুন কিছু নয়। বিশ্বকাপের আগে থেকেই চোট সমস্যায় ভুগছিলেন তিনি।

এ সপ্তাহে হাঁটুতে অস্ত্রোপচার করে তো লা লিগায় দর্শক হয়ে গেলেন কয়েক মাসের জন্য। কিন্তু বিশ্বকাপেও নাকি চোট নিয়ে খেলেছেন এ ব্রাজিল তারকা।

শনিবার স্প্যানিশ স্পোর্টস দৈনিক এএসকে এক সাক্ষাৎকারে তিনি বলেন,“অনেক দিন ধরেই হাঁটুর চোটটা আমাকে ভোগাচ্ছে। কিন্তু  সেটা যে এতটা গুরুতর আমি ভাবতেই পারিনি। আমি হতবাকই হয়েছি। ”

বলেন,“বিশ্বকাপের আগেই চোটের বিষয়ে জানিয়েছিলাম মাদ্রিদের কর্মকর্তাদের। এটাকে কুঁচকির সমস্যা ভেবে আমাকে সেটার চিকিৎসা দেওয়া হয়েছে। ভেবেছিলাম পেশী ভারসাম্য হারানোয় এমনটা হচ্ছে। আর সমস্যাটাও বর্তমানের মতো এতটা গুরুতর ছিলো না। ”

এ চোট নিয়েই দুঙ্গার দলের হয়ে দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন বিশ্বকাপ খেলতে। খেলায় কাকার ছায়াকেই দেখেছেন সবাই। কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের কাছে ২-১ গোলে হেরে বিদায় নেয় তাঁর দল ব্রাজিল।

২৮ বছর বয়সী কাকা বিশ্বকাপে কোন গোল না পেলেও পেয়েছিলেন একটি লাল কার্ড। সম্প্রতি চোটের জন্য সফল অস্ত্রোপচার হয়েছে। এজন্য আগামী তিন থেকে চার মাস রিয়াল মাদিদ্রের এই খেলোয়াড় দর্শক হয়েই সময়টা উপভোগ করবেন।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘন্টা, আগস্ট ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।