ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

চেলসির বিরুদ্ধে ফিফার কাছে নালিশ জানাবে সান্তোস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০
চেলসির বিরুদ্ধে ফিফার কাছে নালিশ জানাবে সান্তোস

রিও ডি জেনেরিয়ো: সান্তোস স্ট্রাইকার নেইমারকে অবৈধভাবে দলে নেওয়ার চেষ্টা করছে ইংলিশ লিগ চ্যাম্পিয়ন চেলসি। এ অভিযোগে আন্তর্জাতিক ফুটবল সংস্থা (ফিফা)’র কাছে নালিশ করতে যাচ্ছে ব্রাজিলের কাবটি।



১৮ বছরের এই ফরোয়ার্ডকে নিয়ে টানাটানি শুরু হয়েছে বিভিন্ন কাবের মধ্যে। এরই মধ্যে সান্তোস দুটি প্রস্তাব ফিরিয়েও দিয়েছে। যার মধ্যে চেলসির ২০ মিলিয়ন ইউরোর প্রস্তাবটিও রয়েছে।

তবে আর্থিক চাহিদা পূরণ করলে নেইমারকে ছাড়তে কোন সমস্যা নেই কাবটির। এ ব্যাপারে কাবের পক্ষ থেকে বলা হয়েছে, মাত্র ৩৫ মিলিয়ন ইউরোর বিনিময়েই নেইমারকে ছাড়তে রাজি তারা।

“আমাদের কাছে আনুষ্ঠানিক প্রস্তাব পেশ করার আগে খেলোয়াড় ও তার প্রতিনিধির সঙ্গে সরাসরি আলোচনা করে ইংলিশ কাবটি” জানান সান্তোস সভাপতি লুইস আলভারো রিবেইরো।

রিবেইরো আরো বলেন,“কিন্তু চেলসিকে পরিস্কার জানিয়ে দিয়েছি চুক্তিবদ্ধ খেলোয়াড়ের অর্থনৈতিক অধিকার নিয়ে আমরা কোন রকম আলোচনায় যাবো না। ”

“কিন্তু আমি জানতে পেরেছি এখনো চেলসি অন্যভাবে তাকে পেতে চাইছে। যা বিশ্ব ফুটবলে দুটি কাবের মধ্যকার সম্পর্কের নীতির পরিপন্থী। নৈতিকতার দৃষ্টিকোন থেকে এটা মেনে নেওয়া সম্ভব না”-কাবের ওয়েব সাইটে এ কথা বলেন রিবেইরো।

তাই এ ধরণের আচরণ প্রতিরোধে ফিফার নীতিমালা অনুযায়ী প্রতিবাদ করবে সান্তোস।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘন্টা, আগস্ট ১৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।