ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

নেইমারকে পেতে মরিয়া পাঁচ ইউরোপীয় ক্লাব!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুন ২৮, ২০১১
নেইমারকে পেতে মরিয়া পাঁচ ইউরোপীয় ক্লাব!

সাও পাওলো: ফুটবলের চারণভূমি ব্রাজিলের সেনসেশন নেইমারের জন্য হুমড়ি খেয়ে পড়েছে ইউরোপের ক্লাবগুলো। তাকে নিজেদের করে নিতে অন্তত পাঁচটি ক্লাব সান্তোসের সঙ্গে আলোচনায় বসেছে।

চাহিদা দেখে মনে হচ্ছে ইউরোপের বাজারে বেশ চড়া মূল্যে বিক্রি হবেন তিনি।

দক্ষিণ আমেরিকার ক্লাব সান্তোস জানিয়েছে, নেইমারকে পেতে হলে ৪৫ মিলিয়ন ইউরো দিয়ে আলোচনায় নেইমারের সঙ্গে দরকষাকষি করতে পারবে ইউরোপের ক্লাব পাঁচটি।

নেইমারকে পেতে আগে থেকেই মাঠে আছে ইংলিশ ক্লাব চেলসি ও স্পেনের রিয়াল মাদ্রিদ। ১৯ বছর বয়সী ব্রাজিলিয়ানকে দলে টানতে প্রতিযোগিতায় নেমেছে স্পেনের বার্সেলোনা, ইংল্যান্ডের ম্যানচেস্টার সিটি ও রাশিয়ার ক্লাব আনঝি মাখেচকালাও।

এ মাসের শুরুতে গুঞ্জন উঠে সান্তোসের শর্ত মেনে নিয়ে নেইমারকে সান্টিয়াগো বানার্ব্যুতে নিতে রাজি রিয়াল মাদ্রিদ। পরে ক্লাব কর্মকর্তা ও খেলোয়াড়রা এজাতীয় কথাকে গুজব বলে উড়িয়ে দেন।

সান্তোসের সভাপতি লুই আলভারো জানান, নেইমার বিশ্বের সেরা খেলোয়াড় হবে। তাকে দলে রাখতে চাই। ক্লাবের সঙ্গে নেইমারের চুক্তি আছে ২০১৫ সাল পর্যন্ত। এছাড়া নেইমারের সতীর্থ গানসোর বিষয়েও একই কথা বলেছেন তিনি।

এ মৌসুমে দারুণ খেলেছেন নেইমার। কোপা লিবার্তাদোসের শিরোপা জিতেছে তার ক্লাব। এছাড়া ব্রাজিলিয়ান তরুণ কোপা আমেরিকার স্কোয়াডেও আছেন।

বাংলাদেশ সময়: ১৭১০ঘণ্টা, জুন ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।