ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

কাউন্টিতে ধারাবাহিক হতে চান তামিম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, জুন ২৬, ২০১১
কাউন্টিতে ধারাবাহিক হতে চান তামিম

ঢাকা: ইংল্যান্ডে যাওয়ার প্রস্তুতি সম্পন্ন হওয়ায় বেশ ভালো লাগছে তামিম ইকবালের। কাউন্টি ক্রিকেটে খেলতে যাওয়ার ইচ্ছে পূরণ হওয়ায় কোথায় ফূর্তি করবেন, তা না করে ভাবতে বসেছেন কী ভাবে কাউন্টিতে ধারাবাহিক হওয়া যায়।

পেশাদর ক্রিকেটার তো পারফরমেন্স নিয়ে না ভাবলে কী করে হয়। বলছিলেন,“শুধু একবারের জন্য আমি কাউন্টি খেলতে পারলে ভালো হয়। ভাবছি কি করে ধারাবাহিক হওয়া যায়। অনেকটা সময় কাউন্টিতে খেলতে  পারি। একটা প্ল্যাটফর্ম পেয়েছি। সেটাকে কাজে লাগাতে হবে। যে ম্যাচগুলোতে খেলবো চেষ্টা করবো রান পেতে। ”

একটু ভালো করলেই পরের মৌসুমের জন্য তামিমকে রেখে দিতে পারে নটিংহ্যামশায়ার। প্রথম শ্রেণীর ক্রিকেটেও খেলার সুযোগ পেয়ে যেতে পারেন। অধিনায়ক সাকিব আল হাসান যেমন দ্বিতীয় বিভাগের দল উস্টারশায়ারে খেলতে গিয়ে ক্লাব কর্মকর্তাদের মন জয় করে নিয়েছেন। উস্টারশায়ার এখন প্রথম বিভাগের দল, সাকিব খেলছেন দাপটের সঙ্গে। যদিও ব্যাটিংটা অত ভালো হচ্ছে না।

ইংলিশদের কন্ডিশনে তামিম মারকুটে। লর্ডসের অনার বোর্ডে বাংলাদেশি এই ব্যাটসম্যানের নাম তো এমনিতে উঠেনি। নিজের লক্ষ্যে পৌঁছাতে নিশ্চয় মরিয়া হয়ে খেলবেন জাতীয় দলের সহ-অধিনায়ক।

নটিংহ্যামশায়ারে ছয়টি টি-টোয়েন্টি ম্যাচের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তামিম। ভিসা নিয়ে এসেছেন। ২৯ জুন ভোরে ঢাকা থেকে লন্ডনের উদ্দেশে রওয়ানা হবেন। দুই দিন পর ১ জুলাই প্রথম ম্যাচ খেলবেন। বন্ধু সাকিব আল হাসানের দলের বিপক্ষে দুটি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছেন তামিম। প্রথমটি ৫ জুলাই। দ্বিতীয়টি ১৫ জুলাই।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জুন ২৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।