ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

গেইলের ক্ষমা প্রার্থনা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, জুন ২৩, ২০১১
গেইলের ক্ষমা প্রার্থনা!

কিংসটন: অবশেষে অবসান হতে যাচ্ছে ক্রিস গেইল এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডাব্লউআইসিবি)‘র মধ্যকার দ্বন্দ্ব। ‘প্রয়োজন হলে ক্ষমা চাইতেও ইচ্ছুক গেইল’- প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি উয়াভেল হিন্ডস একথা বলার পর মারকাটরি এই ব্যাটসম্যানকে আবার দেখা করার আহ্বান জানিয়েছে বোর্ড।

দ্বন্দ্ব নিরসনের উদ্দেশ্যে গত ১৪ জুন ক্যারিবিয় বোর্ড কর্মকর্তাদের সঙ্গে দেখা করেন গেইল। কিন্তু কাজ হয়নি। ভারতের বিপক্ষে চলমান টেস্ট স্কোয়াডে জায়গা পাননি তিনি। মূলত ডাব্লউআইসিবির সমালোচনা করায় বোর্ড কর্মকর্তাদের রোষনলে পড়েন বাঁহাতি এই ক্রিকেটার।

ডাব্লউআইসিবি গেইলকে লেখা চিঠিতে বলেছে, সমস্যা সমাধানের গঠনমূলক আলোচনার পরিবর্তে অপ্রয়োজনী ইস্যুর প্রতি বেশি গুরুত্ব দেওয়ায় ভেস্তে গেছে আগের আলোচনা (গত ১৪ জুন)।

ক্যারিবিয় বোর্ডের প্রধান নির্বাহী আর্নেস্ট হিলেইরে চিঠিতে বলেন,“ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে তোমার (গেইল) অবদানকে স্বীকৃতি দেয় বোর্ড। দলে তোমার গুরুত্বও অনেক। তাই তোমার সঙ্গে দেখা করার অপেক্ষায় আছি। যদি তুমি সেটা কর তবে সমস্যা নিরসনের ব্যাপারে আমরা কিছু সমাধান বের করতে পারবো। ”

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।