ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

সারওয়ার ইমরান জাতীয় দলের দায়িত্ব নিচ্ছেন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জুন ২২, ২০১১
সারওয়ার ইমরান জাতীয় দলের দায়িত্ব নিচ্ছেন

ঢাকা: শেষপর্যন্ত সারোয়ার ইমরানকেই জাতীয় দলের আপতকালীন কোচের দায়িত্ব দেওয়া হচ্ছে। বিদেশি কোচ না থাকায় জুলাই থেকে জাতীয় দলের অনুশীলন ক্যাম্প পরিচালনা করবেন তিনি।

তারমানে এই নয় যে স্টুয়ার্ট ল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’কে না বলে দিয়েছেন। অপেক্ষার পালাটা একটু দীর্ঘ হচ্ছে আর কী।   

বিসিবির টেশনিক্যাল ও মূল্যায়ন কমিটির সভায় বুধবার সিদ্ধান্ত নেওয়া হয় যতদিন বিদেশি কোচ আসছে না ততোদিন সারোয়ার ইমরান কোচের দায়িত্ব পালন করে যাবেন। চট্টগ্রাম থেকে জাতীয় দল কন্ডিশনিং ক্যাম্প শেষ করে ফিরলেই সারোয়ার ইমরানের হাতে জাতীয় দলের দায়িত্ব তুলে দেওয়া হবে। এছাড়া বিদেশি কোচ নিয়োগের বিষয়টি তরান্বিত করার জন্য প্রধান নির্বাহীকে বলা হয়েছে টেকনিক্যাল কমিটির সভায়।

টেকনিক্যাল ও মূল্যায়ন কমিটির অন্যতম সদস্য গাজী আশরাফ হোসেন লিপু বাংলানিউজকে বলেন,“কোচের বিষয়টি ঝুলে আছে। আর কালক্ষেপণ না করাই ভালো হবে। ”

স্টুয়ার্ট ল’কে না পাওয়া গেলে শেষপর্যন্ত কি হবে এমন প্রশ্নের জবাবে লিপু বলেন,“নিশ্চয়ই বিকল্প পছন্দ আছে। অনেক কোচই তো আগ্রহ দেখিয়েছেন। তাদের মধ্য থেকে হয়তো একজনকে বেছে নেওয়া হবে। ”

এদিকে জিম্বাবুয়ে সফরের আগে জাতীয় দলের সঙ্গে ‘এ’ দলের একটি চারদিনের ম্যাচ, কয়েকটি একদিনের ম্যাচ আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লিপু জানিয়েছেন দক্ষিণ আফ্রিকায় একটি চারদিনের ম্যাচ খেলার বিষয়টি বোর্ডের অনুমোদনের জন্য সুপারিশ করেছে টেকনিক্যাল কমিটি।

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় বাংলাদেশ যুব দলের ব্যাপারে কোন সিদ্ধান্ত হয়নি বলে জানান লিপু। এছাড়া বিসিবি সহসভাপতি আহমেদ সাজ্জাদুল আলম ববি বলেছেন,“ক্যালেন্ডার এবং খেলোয়াড়দের পোশাকের বিষয়ে আলোচনা করা হয়েছে সভায়।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুন ২২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।