ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

বড় মাপের কোচ মরিনহো: হিগুয়েন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০১০
বড় মাপের কোচ মরিনহো: হিগুয়েন

মাদ্রিদ: প্রাক মৌসুমের প্রস্ততি ম্যাচেই সফলতা পেয়েছেন রিয়াল মাদ্রিদের আর্জেন্টাইনা তারকা গঞ্জালো হিগুয়েন। বুধবার যুক্তরাষ্ট্রের দল ‘কাব আমেরিকা’র বিপক্ষে গোল খেয়ে হারতেই বসেছিল স্প্যানিশ জায়ান্টরা।

কিন্তু সমতা সূচক গোল করে দলের মান বাঁচিয়ে দেন হিগুয়েন। এরপরই রিয়াল মাদ্রিদ ওয়েব সাইটকে এক সাক্ষাৎকার দিয়েছেন তিনি।

প্রশ্ন: আপনার প্রাক মৌসুমের প্রথম ম্যাচ এবং প্রথম গোল?

হিগুয়েন: গোল দিয়ে মৌসুম শুরু করতে পারায় ভালো লাগছে। সেটাই আমার কাজ এবং যে কারণে আমি এখানে (রিয়ালে)।   কোচ মরিনহোর পদ্ধতি ও কৌশলগুলোর সঙ্গে এখন অভ্যস্ত হতে হবে আমাদের। যখনই সেরা একাদশে সুযোগ পাব তখনই গোল করার চেষ্টা করবো।

প্রশ্ন: মরিনহোর সঙ্গে কেমন লাগছে ?

হিগুয়েন: তার মতো কোচের সঙ্গে থাকতে পারাটা অসাধারণ। তাঁর কাছ থেকে শেখার জন্য আমরা মুখিয়ে আছি। আমরা কঠিন সময়ের মধ্যদিয়ে যাচ্ছি। আসা করি মৌসুমের প্রতিটি শিরোপাই জিততে পারবো। আমরা এ ব্যাপারে উজ্জীবিত।
 
প্রশ্ন: খেলোয়াড়রা তাকে (কোচ) কিভাবে মূল্যায়ন করেন?

হিগুয়েন: তিনি দারণ সফল এক কোচ। আমরা সবাই তার আগের সাফল্য সম্পর্কে অবগত এবং রিয়াল মাদ্রিদকে শিরোপা উপহার দিতে একে অন্যকে সাহায্য করতে চাই।

প্রশ্ন: আসছে মৌসুমে কতটি গোল চান?

হিগুয়েন: গত মৌসুমের চেয়ে বেশি গোল করতে চাই। কারণ এটা দলের শিরোপা জয়ের লক্ষ্য পূরণে সহায়তা করবে। গত মৌসুমেও আমার গোলের সংখ্যা মন্দ নয়। এবার সেটাকে ছাড়িয়ে যেতে চাই।

প্রশ্ন: এ মৌসুমে রিয়ালের লক্ষ্য সম্পর্কে বলুন?

হিগুয়েন: যে তিনটি টুর্নামেন্ট আমরা খেলবো এর প্রতিটিতেই শিরোপা জিততে চাই। যেটা আমাদের ভক্তদের জন্য দারুণ উপহার হবে। যারা কাবের এমন সাফল্যের জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন।

প্রশ্ন: চ্যাম্পিয়ন্স লিগেরও শিরোপা পেতে চান?

হিগুয়েন: এটা জিততে পারাটা বিশেষ কিছু হবে। যে কোন কাবের চেয়েই বেশিবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে রিয়াল। এ বছরে দশমবারের মতো শিরোপাটা ঘরে তুলতে চাই আমরা।

বাংলাদেশ সময়:  ১৮২৫ ঘন্টা, আগস্ট ০৬, ২০১০






বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad