ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

হাফিজ-আকমলকে পিসিবির শোকজনোটিশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, জুন ২২, ২০১১
হাফিজ-আকমলকে পিসিবির শোকজনোটিশ

লাহোর: অনুমতি না নিয়ে গণমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ায় মোহাম্মদ হাফিজ ও উমর আকমলকে শোকজনোটিশ পাঠিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সাত দিনের মধ্যে হাফিজ ও আকমলকে নোটিশের জবাব দিতে বলেছে পিসিবি।

বোর্ডের একজন মুখপাত্র ইএসপিএনক্রিকইনফোকে বলেন,“গণমাধ্যমে কথাবলার মধ্যদিয়ে চুক্তির শর্ত লঙ্ঘন করায় তাদের কাছে ব্যাখ্যা চেয়েছে বোর্ড। ”

অলরাউন্ডার হাজিফ ও ব্যাটসম্যান আকমল ছাড়া আরও ১৯ জন ক্রিকেটার এ মৌসুমের মার্চে পিসিবির কেন্দ্রীয় চুক্তির অন্তর্ভুক্ত হন। কোড অব কন্ডাক্ট অনুযায়ী বোর্ডের অনুমতি ছাড়া গণমাধ্যমে কথা বলতে পারবেন না ক্রিকেটাররা।

অধিনায়ক প্রসঙ্গে হাফিজ আর ব্যাটিং অর্ডার নিয়ে মিডিয়ায় কথা বলেছেন আকমাল। পিসিবির অনুমতি না নিয়ে সাক্ষাৎকার দেওয়ায় তারা লঙ্ঘন করেছেন কোড অব কন্ডাক্ট।

সম্প্রতি বেশ কয়েক ক্রিকেটারকে শোকজনোটিশ পাঠায় বোর্ড। হাফিজ ও আকমল ছাড়া পিসিবির নোটিশ পাওয়া অন্যান্য ক্রিকেটারদের মধ্যে আছেন সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি, নির্বাচক মোহাম্মদ ইলিয়াস এবং মহিলা ক্রিকেট দলের অধিনায়ক সানা মির।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুন ২২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad