ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

ব্রাজিলের জন্য দল সাজিয়েছে যুক্তরাষ্ট্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, আগস্ট ৫, ২০১০
ব্রাজিলের জন্য দল সাজিয়েছে যুক্তরাষ্ট্র

শিকাগো: পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিলের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে বৃহস্পতিবার ১৮ সদস্যের দল ঘোষণা করেছেন যুক্তরাষ্ট্রের কোচ বব ব্রাডলি। যেখানে ১৪ জন ফুটবলারই দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে খেলেছেন।

আগামী মঙ্গলবার লাতিন ও উত্তর আমেরিকার লড়াই হবে নিউ জার্সিতে।

দল ঘোষণার সময় সাংবাদিকদের কাছে কোচ ব্রাডলি বলেন,“বিশ্বকাপে দারুণ খেলে দেশের মানুষের কাছে সুনাম কুড়িয়েছে ফুটবলাররা। এই ম্যাচের মধ্যদিয়ে তারা আরেকবার সুযোগ পাবেন নিজেদের মেলে ধরার। ”

তিনি আরো বলেন,“আমাদের মূল লক্ষ্য বিশ্বের সেরা দলগুলোর সঙ্গে প্রতিযোগিতা এবং সাফল্য অর্জন করা। সেলক্ষ্যে আরেকটি কঠিন পরীক্ষায় ব্রাজিলের মুখোমুখি হচ্ছি আমরা। ”

এর আগে ২০০৯ সালে ফিফা কনফেডারেশন কাপের ফাইনালে মুখোমুখি হয়েছিলো ব্রাজিল ও যুক্তরাষ্ট্র। খেলায় ব্রাজিল ৩-২ গোলে জেতে যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

যুক্তরাষ্ট্রের ১৬ সদস্যের দলে আছেন গোলরক্ষক ব্রাড গুজান, টিম হাওয়ার্ড, ডিফেন্ডার কার্লোস বোকানেগ্রা, জোনাথন বোর্নস্টেইন, স্টিভ চেরুন্ডোল, কিয়ারেন্স গুডসন, চাড মার্শাল, জোনাথন স্পেক্টর, মিডফিল্ডার আলেজান্দ্রো বেদোইয়া, মাইকেল ব্রাডলি, লন্ডন ডোনাভান, মাউরিস ইদু, বেনি ফেইলহাবারম, জার্মেইন জোনেস, সাচা কাজেস্টেন, ফরোয়ার্ড ইডসন বুড্ডল, রোবি ফিন্ডলি ও হার্কুলেজ গোমেজ।

প্রীতি ম্যাচকে ঘিরে উৎসব শুরু হয়েছে মার্কিন মুল্লুকে। এরইমধ্যে বিক্রি হয়েছে ৫৫ হাজারেরও বেশি টিকেট।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘন্টা, আগস্ট ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।