ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ইংলিশ লিগে রোনালদিনহো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৬
ইংলিশ লিগে রোনালদিনহো!

ঢাকা: ব্রাজিলের বিশ্বকাপ জয়ী তারকা রোনালদিনহো খেলবেন ইংলিশ প্রিমিয়ার লিগের কোনো এক ক্লাবে। এমনটি জানিয়েছেন, সাবেক বার্সেলোনা মিডফিল্ডারের ভাই রোবের্টো।

তিনি আরও জানান, ইংল্যান্ড থেকে এ ব্যাপারে তার কাছে একাধিক ফোন কল এসেছে।

ব্যালন ডি’অর জয়ী রোনালদিনহো গত দশকের সেরা ফুটবলাদের মধ্যে অন্যতম ছিলেন। তবে সম্প্রতি তেমন সুখকর পারফরম্যান্স না হওয়ায় একের পর এক ক্লাব বদল করতে হয়েছে অভিজ্ঞ এ ফুটবলারকে। ইউরোপে সর্বশেষ এসি মিলানে খেলার পর ফ্লুমিনেন্স, অ্যাতলেটিকো মিনেইরো ও কুয়েরেতরোতে খেলেন তিনি।

বর্তমানে কোন ক্লাবের সঙ্গে যুক্ত নেই রোনালদিনহো। তবে এখনও খেলা থেকে বিদায় নিচ্ছেন না তিনি, এমনটি জানিয়ে রোবের্টো বলেন, ‘এশিয়া ও যুক্তরাষ্ট্রে তার খেলার কথা রয়েছে। আমার ভাই (রোনালদিনহো) প্রতিদ্বন্দ্বী ‍ফুটবলার। সে জয় পেতে মরিয়া। খেলার প্রতি তার আগ্রহের কমতি নেই। ’

২০০৩ সালে প্যারিস সেন্ট জার্মেই ছাড়ার পর ইংল্যান্ডে যাওয়ার কথা ছিলো রোনালদিনহোর। তার জন্য ম্যানচেস্টার ইউনাইটেড বিড করলেও শেষ পর্যন্ত বার্সায় পাড়ি জমান তিনি। এছাড়া ২০১১ সালে ইংলিশ ক্লাব ব্ল্যাকবার্ন রোভার্সের প্রস্তাব ফিরিয়ে দেন।

আগামী ফেব্রুয়ারিতেই ইংল্যান্ডে পাড়ি দিতে পারেন রোনালদিনহো জানিয়ে রোবের্টো বলেন, ‘এখানে অর্থ কোনো বিষয় না। সে শুধুমাত্র খেলার মাঝে থাকতে চায়। আর এটিই তাকে শান্তি দিতে পারে। ’

বাংলাদেশ সময়: ০০২১ ঘণ্টা, ০৫ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।