ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

খেলা

রোনালদোকে পেছনে ফেলে সেরা নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
রোনালদোকে পেছনে ফেলে সেরা নেইমার ছবি: সংগৃহীত

ঢাকা: ২০১৫ সাল শেষে ইউরোপে প্রায় সবগুলো লিগে অর্ধেক মৌসুম পেরিয়ে গেছে। এ সময় দেখা যায় তারকা ফুটবলারদের দৃষ্টিনন্দন পারফরম্যান্স।

অার শেষ হওয়া অর্ধ-মৌসুমে ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট ‘গোলডটকম’র করা ভোটিংয়ে সেরা ‘লেফ্ট-সাইডেড স্ট্রাইকার’ হয়েছেন নেইমার।

ফুটবলের জনপ্রিয়ও অনলাইন পোর্টাল গোল একটি ভোটিং পোল চালু করে তাদের পাঠকদের মাঝে। যেখানে জানতে চাওয়া হয় ২০১৫-১৬ অর্ধ মৌসুমের সেরা লেফ্ট-সাইডেড স্ট্রাইকার কে? আর এ প্রতিযোগিতায় রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে পেছনে ফেলে সেরা হয়েছেন বার্সেলোনার তারকা নেইমার।

ব্রাজিলিয়ান অধিনায়ক সর্বোচ্চ ৪৬ শতাংশ ভোট পেয়ে বিজয়ী হন। ৩১ শতাংশ ভোট পেয়ে দ্বিতীয় হন পর্তুগিজ অধিনায়ক রোনালদো। আর ৭ শতাংশ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন বায়ার্ন মিউনিখের আরেক সেলেকাও তারকা দগলাস কস্তা। ভোটের যুদ্ধটি মূলত হয়েছে নেইমার ও রোনালদোর মাঝে। তবে শেষমেষ নেইমারেরই জয় হয়।

নেইমারের এ জয়ের ফলে তিনি গোলডটকমের অর্ধেক মৌসুমের সেরা দলে ঢুকে গেছেন। ২০১৫-১৬ মৌসুমের জন্য সেরা একাদশের প্রতিটি পজিশন ভোটের মধ্যদিয়ে তৈরি করবে নিউজ পোর্টালটি।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ০৪ জানুয়ারি, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।