ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফ্রান্স ছেড়ে ইতালিতে যেতে আগ্রহী লাভেজ্জি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
ফ্রান্স ছেড়ে ইতালিতে যেতে আগ্রহী লাভেজ্জি ছবি: সংগৃহীত

ঢাকা: ফরাসি জায়ান্ট ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের তারকা আর্জেন্টাইন ফুটবলার ইজিকুয়েল লাভেজ্জি জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে চোখ রেখেছেন ইতালির কোনো জায়ান্ট দলে পাড়ি দেওয়ার। ৩০ বছর বয়সী আর্জেন্টাইন এ ফরোয়ার্ডের এজেন্ট বিষয়টি জানিয়েছেন।



লাভেজ্জি ইতালিয়ান ক্লাব নাপোলি থেকে ২০১২ সালে পাড়ি জমান ফ্রেঞ্চ ক্লাব পিএসজিতে। বর্তমান ক্লাবের হয়ে তার চুক্তি রয়েছে চলতি বছরের জুন পর্যন্ত।

২৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে নাপোলি ছেড়ে পিএসজিতে যোগ দেওয়া লাভেজ্জি ক্লাবটির হয়ে নতুন করে চুক্তিবদ্ধ হতে চাননা বলে জানিয়েছেন তার এজেন্ট আলেজান্দ্রো ম্যাজোনি।

তিনি জানান, ইতালিয়ান সিরি আ’র কোনো দলে খেলতে আগ্রহ প্রকাশ করেছেন লাভেজ্জি। এটা হতে ইন্টার কিংবা জুভেন্টাসের মতো কোনো ফেভারিট ক্লাব। আসলে এটা এখনও চূড়ান্ত কোনো সিদ্ধান্ত নয়। কিন্তু দ্রুতই এমনটি ঘটতে যাচ্ছে। আমি মনে করি ইতালির ফেভারিট ক্লাবগুলোই লাভেজ্জির জন্য উপযুক্ত জায়গা হতে পারে।

২০০৭ থেকে ২০১২ সাল পর্যন্ত নাপোলির হয়ে খেলেছেন লাভেজ্জি। এ সময়ে ১৫৬টি ম্যাচ খেলেন আর্জেন্টাইন এ তারকা। পিএসজির হয়ে দুর্দান্ত খেলা এ ফরোয়ার্ড ক্লাবটির হয়ে খেলেছেন ১০৩টি ম্যাচ। দেশের জার্সি গায়ে খেলেছেন ৪৮টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ০৪ জানুয়ারি ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।