ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

মালয়েশিয়ায় তৃতীয় বাংলাদেশ থ্রোবল দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
মালয়েশিয়ায় তৃতীয় বাংলাদেশ থ্রোবল দল ছবি : সংগৃহীত

ঢাকা: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয়েছে ‘এশিয়ান জুনিয়র থ্রোবল চ্যাম্পিয়নশিপ-২০১৫। ’  এই টুর্নামেন্টে অংশ নেয় ১৩ সদস্যের বাংলাদেশ জুনিয়র থ্রোবল দল।

পুরুষ বিভাগে তৃতীয় স্থান অধিকার করেছে বাংলাদেশ থ্রোবল দল।

বাংলাদেশ থেকে যাওয়া দলটিকে সার্বিক সহায়তা করে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

মালয়েশিয়া থ্রোবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় কুয়ালালামপুরে ২৭-২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হয় এই প্রতিযোগিতা। পুরুষ বিভাগে বাংলাদেশ তৃতীয় স্থান অধিকার করলেও এই বিভাগে প্রথম হয়েছে ভারত। আর দ্বিতীয় হয়েছে শ্রীলঙ্কা।

এদিকে নারী বিভাগে প্রথম হয়েছে ভারত, দ্বিতীয় শ্রীলঙ্কা। আর তৃতীয় হয়েছে পাকিস্তান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও বাংলাদেশ থ্রোবল অ্যাসোসিয়েশনের সভাপতি এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান থ্রোবল ফেডারেশনের সেক্রেটারি মি. রামাল্লা। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়া থ্রোবল এসোসিয়েশনের সভাপতি ড. মোস্তফা কামাল বিন মাওলাদ।

উল্লেখ্য, এবারের প্রতিযোগিতায় বাংলাদেশ ছাড়াও অংশ নেয় ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও স্বাগতিক মালয়েশিয়া।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ৩১ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।