ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

২০১৬ সালে আরও ভয়ঙ্কর লেভান্ডোভস্কি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
২০১৬ সালে আরও ভয়ঙ্কর লেভান্ডোভস্কি ছবি: সংগৃহীত

ঢাকা: ইউরোপিয়ান ক্লাব ফুটবল মৌসুমে অর্ধেক সময় পেরিয়ে গেছে। এ সময় জার্মান বুন্দেসলিগার ক্লাব বায়ার্ন মিউনিখ নিজেদের আধিপত্য দেখিয়ে লিগের শীর্ষে অবস্থান করছে।

আর দলটির হয়ে চলতি মৌসুমে দারুণ দাপট দেখানো স্ট্রাইকার রবার্ট লেভান্ডোভস্কি নতুন বছরে আরও ভয়ঙ্কর হওয়ার ইঙ্গিত দিয়েছেন।

এ মৌসুমে বায়ার্নের হয়ে এখন পর্যন্ত ২৬ ম্যাচে ২৩টি গোল করেছেন পোল্যান্ড জাতীয় দলের এ তারকা। তবে তিনি বিশ্বাস করেন আরও ভালো করতে পারবেন তিনি।

লেভান্ডোভস্কি বলেন, ‘বায়ার্নের হয়ে অবশ্যই এটি আমার সেরা অর্ধেক-মৌসুম। বুন্দেসলিগা ও চ্যাম্পিয়নস লিগে আমি দলের হয়ে প্রচুর গোল করেছি। এর আগের বছরগুলোতে আমি শীতের বিরতির পর আরও ভালো খেলেছিলাম। তবে এবারও এর ব্যতিক্রম হওয়ার কথা নয়। ’

তিনি আরও বলেন, ‘আমাকে আরও ভালো খেলতে হবে। কারণ সামনে বেশ গুরুত্বপূর্ণ কিছু খেলা রয়েছে। আমাদের আসলে দলীয় ভাবে ভালো করতে হবে। ’

লেভান্ডোভস্কি লিগের খেলায় উলফসবার্গের বিপক্ষে দুর্দান্ত একটি ম্যাচ খেলেছিলেন। খেলার দ্বিতীয়ার্ধে মাঠে নেমে মাত্র নয় মিনিটের মধ্যে পাঁচটি গোল করেছেন। রেকর্ড গড়া সেই ম্যাচে বায়ার্ন ৫-১ গোলেই জয় পায়।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, ৩০ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।