ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফিরলেন চন্দর পল-বারাথ, উপেক্ষিত গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জুন ১৮, ২০১১
ফিরলেন চন্দর পল-বারাথ, উপেক্ষিত গেইল

কিংসটন: জাতীয় দলে ফেরার বিষয়ে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডাব্লউআইসিবি)‘র সঙ্গে গত ১৪ জুন আলোচনায় বসেছিলেন ক্রিস গেইল। আলোচনা নিষ্ফল।

ভারতের বিপক্ষে প্রথম টেস্টে তাকে বাদ দিয়ে স্কোয়াড ঘোষণা করেছে ক্যারিবিয় বোর্ড।

সেন্ট. কিটসে পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলা দলটি মধ্যে পরিবর্তন এসেছে শুধু একটি। বার্বাডোসের ওপেনার ক্রিইগ ব্রাথওয়েটের বদলে দলে ফিরেছেন ত্রিনিদাদের উদ্বোধনী ব্যাটসম্যান আদ্রিয়ান রারাথ। দলে জায়গা হয়নি অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোর। বাদ গেছেন আরেক অলরাউন্ডার আন্দ্রে রাসেলও।

চোটের জন্য পাকিস্তানের বিপক্ষে টেস্ট খেলতে পারেননি শিবনারায়ন চন্দরপল। দর্শক ছিলেন ভারতের বিপক্ষে একদিনের সিরিজেও। ঘোষিত স্কোয়াডে জায়গা পেয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অভিজ্ঞ এই ক্রিকেটার। যাই হোক, ডাব্লউআইসিবি বলছে, প্রথম টেস্টের আগে তিনি দেখা করেছেন বোর্ডের সঙ্গে।

টেস্ট দল: ড্যারেন স্যামি (অধিনায়ক), ব্রেন্ডন ন্যাশ, আদ্রিয়ান বারাথ, কার্লটন বাগ (উইকেটরক্ষক), দেবেন্দ্র বিশু, ড্যারেন ব্রাভো, শিবনারায়ন চন্দরপল, পিদেল এডওয়ার্ডস, রবি রামপল, কেমার রোচ, মারলোন স্যামুয়েলস, রামনরেশ সারওয়ান ও লেন্ডল সাইমন্স।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুন ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।