ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

খেলা

ম্যানইউ-চেলসি ম্যাচে জয় পায়নি কেউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
ম্যানইউ-চেলসি ম্যাচে জয় পায়নি কেউ ছবি: সংগৃহীত

ঢাকা: সোমবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। চলতি মৌসুমে দু’দলই খেলছে নিজেদের ইতিহাসে সবচেয়ে বাজে খেলা।

তাই দু’দলই জয়ের জন্য মুখিয়ে থাকলেও শেষ পর্যন্ত গোলশূন্য ড্র দেখলো স্টেডিয়ামে খেলা দেখতে আসা ৭৫ হাজারেরও বেশি দর্শক।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোডে চেলসিকে আতিথিয়েতা জানায় ম্যানইউ। এ ম্যাচে বেশ চাপে ছিলেন স্বাগতিক কোচ লুইস ফন গাল। খেলায় হারলেই হয়ত চাকরি থেকে ইস্তফা পেয়ে যেতেন তিনি। তবে ম্যাচের ড্রই হয়ত বাঁচিয়ে রেখেছে এই ডাচ নাগরিককে। অন্যদিকে চলতি মৌসুমে পয়েন্ট টেবিলে খাদের কিনারায় থাকা চেলসির নতুন কোচ গ্যাস হিদিঙ্কের জন্য ম্যাচটি ছিল চ্যালেঞ্জের।

খেলায় গোলশূন্য স্কোরের পেছনে মূলত আসল ভূমিকা রেখেছেন দু’দলের গোলরক্ষরা। ম্যানইউ‘র ডেভিড ডি গিয়া ও চেলসির থাইবাউট কোরতোইস বেশ কয়েকটি শট ঠেকিয়ে দলকে হারের মুখ থেকে রক্ষা করেন। খেলার প্রথমার্ধে হুয়ান মাতা ও অ্যান্তেনিও মার্শালের বেশ কিছু আক্রমণ প্রতিহত করেন কোরতোইস। আর নেমানজা মাতিক ও উইলিয়ানদের সুযোগে প্রাচীর হয়ে ছিলেন ডি গিয়া।

১৯ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে বর্তমানে লিগ টেবিলের ষষ্ঠস্থানে রয়েছে ফন গালের রেড ডেভিলসরা। আর সমান ম্যাচে মাত্র ২০ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে ব্লুজরা।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।