ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

খেলা

২৬তম জাতীয় মহিলা হ্যান্ডবল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
২৬তম জাতীয় মহিলা হ্যান্ডবল ছবি : শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের ১৮টি হ্যান্ডবল দলের অংশগ্রহণে ‘এক্সিম ব্যাংক ২৬তম জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতা-২০১৫’র উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমাবার (২৮ ডিসেম্বর) শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের পর্দা উঠে।



এর সার্বিক ব্যবস্থাপনায় বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন ও  পৃষ্ঠপোষকতায় থাকে এক্সিম ব্যাংক লিমিটেড। জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় দিনাজপুর জেলাকে ১১-৬ গোলে উড়িয়ে দিয়ে দুর্দান্ত সূচনা করে ঢাকা জেলা।

মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত প্রধান অতিথি থেকে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ. কে. এম. নূরুল ফজল বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ডঃ মোহাম্মদ হায়দার আলী মিয়া ও সামিনা মুহিত।

এছাড়া অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সম্মানিত মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান কামরুন নাহার ডানা, ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সম্পাদক মোঃ সালাউদ্দিন আহাম্মেদ এবং কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির যুগ্ম-সম্পাদকদ্বয় যথাক্রমে মোঃ আইয়ুব আলী ও রাশিদা আফজালুন নেসা সহ অন্যান্য ক্রীড়া ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, জাতীয় মহিলা হ্যান্ডবল প্রতিযোগিতার এবারের আসরে দেশের বিভিন্ন সংস্থা ও জেলা থেকে সর্বমোট ১৮ টি হ্যান্ডবল দল ৪টি গ্রুপে অংশগ্রহণ করছে। ১ম রাউন্ডের খেলাগুলো হচ্ছে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়াম এবং সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে (ধানমন্ডি)।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।