ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

খেলা

গার্দিওলার সিদ্ধান্তে রোবেনের হতাশা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
গার্দিওলার সিদ্ধান্তে রোবেনের হতাশা ছবি : সংগৃহীত

ঢাকা: চলতি মৌসুম শেষেই বায়ার্ন মিউনিখ অধ্যায়ের ইতি টানবেন পেপ গার্দিওলা। কোচের এমন সিদ্ধান্তে নিজের হতাশা চেপে রাখতে পারেননি আরিয়েন রোবেন।

গার্দিওলা কোচের পদ ছাড়বেন ভেবে রীতিমত মনক্ষুন্ন বায়ার্নের ডাচ তারকা।

গত সপ্তাহেই এক ঘোষণায় বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা জানায়, অ্যালিয়াঞ্জ অ্যারেনায় বায়ার্নের সঙ্গে চুক্তি নবায়ন করবেন না গার্দিওলা। আগামী বছরের জুনে তার স্থলাভিষিক্ত হবেন কার্লো আনচেলত্তি।

এক সাক্ষাৎকারে রোবেন বলেন, ‘গার্দিওলার বিদায় নেওয়ার ব্যাপারটি সত্যিই খুব লজ্জার। ব্যক্তিগতভাবে আমি এতে খুবই হতাশ। তার বায়ার্নের কোচের দায়িত্ব ছাড়াটা মানতে পারছি না। ’

বিদায়ী মৌসুমে গার্দিওলাকে ট্রেবল শিরোপা উপহার দেওয়ারও অঙ্গীকার করেন রোবেন। এমনটি হলে কিন্তু, নিশ্চিতভাবেই চ্যাম্পিয়নস লিগের মুকুট হারাবে বার্সেলোনা!

প্রসঙ্গত, তিন বছরের চুক্তিতে ২০১৩-১৪ মৌসুম থেকে বায়ার্নের কোচের দায়িত্বে আছেন গার্দিওলা। তার অধীনে গত দু‍’বারই বুন্দেসলিগা শিরোপা ধরে রাখে বাভারিয়ানরা। এছাড়াও ২০১৩ সালে উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপের পাশাপাশি গত বছর জার্মান কাপের শিরোপা ঘরে তোলে জার্মান জায়ান্টরা।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।