ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

খেলা

রিয়ালেই রোনালদোর অবসর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৫
রিয়ালেই রোনালদোর অবসর ছবি: সংগৃহীত

ঢাকা: গত কয়েক মাস ধরে গুঞ্জন শোনা যাচ্ছে রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে যোগাযোগ করছেন। তবে তিনবারের ব্যালন ডি’অর জয়ীর এজেন্ট জর্জ মেন্ডেস এসব খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়ে জানান, রিয়ালই হবে রোনালদোর ক্যারিয়ারের শেষ ক্লাব।



রিয়ালের এ গোল মেশিন কিছুদিন আগে প্যারিস সেন্ট জার্মেইর কোচ লরা ব্লার সঙ্গে আলোচনার গুঞ্জন ওঠে। পরে ফ্রেঞ্চ সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশ পায় পিএসজি কোচের অধীনে সিআর সেভেন খেলতে আগ্রহী।

এদিকে রোববার দুবাইয়ে গ্লোব সকার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেন মেন্ডেস। সেখানে বর্ষসেরা এজেন্টের পুরস্কার পাওয়া মেন্ডেস জানান, রিয়ালই হচ্ছে রোনালদোর ভবিষ্যত।

মেন্ডেস বলেন, ‘রোনালদো সর্বকালের সেরা ফুটবলার। আর আমি নিশ্চিত সে আরও চার, পাঁচ, ছয়, সাত বছর রিয়ালে কাটাবে। সে তার ক্যারিয়ার শেষ করবে রিয়ালে। সে লস ব্লাঙ্কসদের সঙ্গে ভালো আছে। ৪০ বছর বয়সে সে তার বুট জোড়া খুলে রাখবে। ’

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, ২৮ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।