ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

রহমতগঞ্জকে হারিয়ে পঞ্চম ব্রাদার্স

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ১৭, ২০১১
রহমতগঞ্জকে হারিয়ে পঞ্চম ব্রাদার্স

ঢাকা: ব্রাজিলিয়ান স্ট্রাইকার এভারটনের জোড়া গোলে শুক্রবার রহমতগঞ্জকে ২-১ ব্যবধানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন। এ জয়ে গোপীবাগের ক্লাবটি পয়েন্ট তালিকায় পেছনে ফেলেছে ঢাকা মোহামেডানকে।

২০ ম্যাচে ব্রাদার্সের সংগ্রহ ২৯ পয়েন্ট। এক ম্যাচ বেশি খেলে ঢাকা মোহামেডানের অর্জনও ২৯ পয়েন্ট। কিন্তু গোল ব্যবধানে মতিঝিলের ক্লাবটি পেছনে পড়ে ব্রাদার্সের। এছাড়া অবস্থান দৃঢ় করার জন্য একটি ম্যাচ হাতেও রয়েছে কোচ খন্দকার ওয়াসিম ইকবালের দলের।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রহমতগঞ্জের বিপক্ষে ২৮ মিনিটেই এগিয়ে যায় ব্রাদার্স। একক প্রচেষ্টায় জালে বল জড়ান এভারটন। মাঝমাঠে বলের নিয়ন্ত্রণ পেয়ে প্রতিপক্ষের দুই রক্ষণভাগ খেলোয়াড়কে কাটিয়ে কোনাকুনি শটে পরাস্ত করেন রহমতগঞ্জ গোলরক্ষক ইরান শেখকে।

৫৩ মিনিটে পেনাল্টি থেকে নিশানাভেদ করে রহমতগঞ্জকে সমতায় ফেরান উগান্ডান ফরোয়ার্ড ইদ্রিস কাসরিয়ে। তবে বেশিক্ষণ সমতা ধরে রাখতে পারেনি তারা। ৬৯ মিনিটে সতীর্থ ড্যানিলো ভিভালদোর কাছ থেকে বল পেয়ে দুই ডিফেন্ডার ও অবস্থান ছেড়ে এগিয়ে আসা গোলরক্ষক ইরান শেখকে কাটিয়ে ব্রাদার্সকে জয়সূচক গোলটি এনে দেন এভারটন।

লিগের প্রথম পর্বের লড়াইয়েও রহমতগঞ্জের বিপক্ষে জয় পেয়েছিল ব্রাদার্স। আগের মুখোমুখিতে ৫-২ গোলে জেতে তারা।

২১ ম্যাচে ২৪ পয়েন্ট সংগ্রহ রহমতগঞ্জের (সপ্তম)। আরও একটি ম্যাচ হাতে রয়েছে তাদের। এ হারের ফলে কোটি টাকার সুপার ক্লাবে খেলার সম্ভাবনাও শেষ হয়ে গেলো রহমতগঞ্জের। লিগের শীর্ষ ছয় দলকে নিয়ে গ্রামীণফোন সুপার কাপ মাঠে গড়াবে জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জুন ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।