ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

জেরার্ডের শুটিং সেশন (ভিডিও)

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
জেরার্ডের শুটিং সেশন (ভিডিও) ছবি: সংগৃহীত

ঢাকা: কে বলবে তার ওপর বয়সের ছাপ পড়েছে! যেন এখনো দুর্দান্ত ফর্মেই আছেন ৩৫ বছর বয়সী স্টিভেন জেরার্ড। এক বিকেলের শুটিং সেশনেই দেখিয়ে দিয়েছেন তার খেলার দক্ষতায় এখনো মরিচা ধরেনি।



বিশ্বের অন্যতম দুই সেরা ফুটবল ফ্রিস্টাইলার জেরেমি লিঞ্চ ও বিলি উইনগ্রোভের সঙ্গে সময়টা বেশ উপভোগ করেন জেরার্ড। শুটিং সেশনে যেন ‘তরুণ’ জেরার্ডেরই আবির্ভাব ঘটে। গোলপোস্টের প্রান্ত ছুঁয়ে বল জালে জড়ানোর চমৎকার প্রদর্শনী উপহার দেন লিভারপুল ও ইংল্যান্ডের সাবেক অধিনায়ক।

জেরেমি ও উইনগ্রোভের সঙ্গে শুটিং সেশন মাতিয়ে রাখেন জেরার্ড। গোলপোস্টে বল কিক নেওয়ার বেলায় নিজের চিরচেনা দক্ষতার পুণরাবৃত্তি করেন কিংবদন্তি এ মিডফিল্ডার। তার শুটিং সেশন দেখে উপস্থিত সবাই যেন মন্ত্রমুগ্ধ হয়ে থাকেন।

অন্যদিকে, বেচারা গোলরক্ষককে পুরো সময়টা জুড়েই গোল হজমে ব্যস্ত থাকতে হয়। অবশ্য, তার কৌশল দেখে বোঝাই যায় যে, তিনি মোটেই পেশাদার গোলরক্ষক নন। সে যাই হোক, জেরার্ড গোলপোস্টের যে পজিশনে শট নিয়েছেন তাতে করে দক্ষ গোলরক্ষককেও যে বল ঠেকাতে বেগ পেতে হতো তা আর বলার অপেক্ষা রাখে না।



বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।