ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

প্রথমার্ধ শেষে ৩-০ তে পিছিয়ে বংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
প্রথমার্ধ শেষে ৩-০ তে পিছিয়ে বংলাদেশ ছবি : সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: সাফ ফুটবলে আফগানিস্তানের বিপক্ষে প্রথমার্ধে ৩-০ তে পিছেয়ে আছে বাংলাদেশ। আফগানদের হয়ে গোল করেন মাইশ সাইঘানি, ফয়সাল শায়েস্তা ও জুবায়ের আমিরি।



বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ভারতের কেরালার ত্রিবান্দরাম স্টেডিয়ামে সাফের মিশনে নেমে ম্যাচের শুরু থেকেই বাংলাদেশকে কোনঠাসা করে রাখে আফগানরা। লাল-সবুজের দলের বিপক্ষে শুরু থেকেই দুর্দান্ত এক একটি আক্রমণ রচনা করে কাঁপিয়ে তোলে তাঁদের রক্ষণভাগ।

এমন আক্রমণের ধারাবাহিকতায় প্রথমার্ধের ৩০ মিনিটে মাইশ সাইঘানির গোলে ১-০ তে এগিয়ে যায় কাবুলিওয়ালার দেশ। এর ঠিক দুই মিনিট পর আবার বাংলাদেশ সীমানায় দারুণ এক আক্রমণ রচনা করে খোরাশানের সিংহরা। এবারের আক্রমণের নায়ক আফগান দলপতি ফয়সাল শায়েস্তা।

খেলার ৩২ মিনিটে এই মিডফিল্ডারের গোলে ২-০ তে এগিয়ে যায় কোচ পিটার সিগার্ট’র শিষ্যরা। প্রথমার্ধেই ২-০ তে এগিয়ে থেকেও ঠিক যেন স্বস্তি পাচ্ছিলনা সাফের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তাই ৪০ মিনিটে ডিফেন্ডার জুবায়ের আমিরি বাংলাদেশ জালে বল জড়ালে প্রথমার্ধে স্বস্তির ৩-০ তে এগিয়ে থাকে আফগানিস্তান।
 
বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ২৪ ডিসেম্বর ২০১৫
এইচএল/আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।