ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

খেলা

আবারো চেলসিতে যোগ দিচ্ছেন দ্রগবা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
আবারো চেলসিতে যোগ দিচ্ছেন দ্রগবা ছবি : সংগৃহীত

ঢাকা: গত মৌসুমেই এক বছরের চুক্তিতে চেলসিতে প্রত্যাবর্তন ঘটে। এবার তৃতীয়বারের মতো স্ট্যামফোর্ড ব্রিজে পাড়ি জমাতে পারেন দিদিয়ের দ্রগবা।

আইভরিকোস্ট তারকার বর্তমান ক্লাব মন্ট্রিয়াল ইম্প্যাক্ট এমন ইঙ্গিতই দিয়েছে।

সান্ডারল্যান্ডের বিপক্ষে গত শনিবারের (১৯ ডিসেম্বর) ম্যাচে চেলসির মালিক রোমান আব্রামোভিচ ও অন্তর্বর্তীকালীন কোচ গাস হিডিঙ্কের সঙ্গে দ্রগবাকে বসে থাকতে দেখা যায়। পরে ব্লুজদের ডাচ কোচ হিডিঙ্কই দ্রগবাকে দলে ভেড়ানোর ব্যাপারে নিজের আগ্রহ প্রকাশ করেছিলেন।

নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে দ্রগবার চেলসিতে ফেরার সম্ভাবনার বিষয়টি নিশ্চিত করে মন্ট্রিয়াল। মেজর লিগ সকারের (এমএলএস) কানাডিয়ান সকার ক্লাবটির ভাষ্য, ‘দ্রগবা ও চেলসির সঙ্গে আমাদের যোগাযোগ অব্যাহত রয়েছে। আগামী মৌসুমের জন্যও দ্রগবাকে দলে রাখতে সর্বোচ্চ চেষ্টা করব। ’

আরো কয়েকটি টুইটে মন্ট্রিয়াল জানায়, ‘সাবেক ক্লাবের সঙ্গে দ্রগবার বন্ধনের বিষয়টি ‍আমরা বুঝি। সে চেলসিকে বর্তমান অবস্থা থেকে উত্তরণে সাহায্য করতে চাই। আমরা এ ব্যাপারটি সমাধানে আগ্রহী। তবে আমাদের মূল লক্ষ্যই থাকবে চুক্তি অনুযায়ী তাকে যেন আগামী মৌসুমেও দলে পাই। কিন্তু, বর্তমান অবস্থা আমাদের নিয়ন্ত্রণের বাইরে। বিষটি বুঝতে পেরে ধৈয্য ধারণের জন্য সমর্থকদের আমরা ধন্যবাদ জানাচ্ছি। ’

প্রসঙ্গত, চেলসিতে প্রত্যাবর্তনের মৌসুম শেষে মন্ট্রিয়ালে যোগ দিয়ে যেন পুরনো ফর্ম ফিরে পান দ্রগবা। এমএলএসের ২০১৫ মৌসুমের (মার্চ থেকে ডিসেম্বর) মাঝামাঝি সময়ে এসে ১১ ম্যাচে ১১টি গোল করেন ৩৭ বছর বয়সী এ স্ট্রাইকার।

ফ্রেঞ্চ ক্লাব মার্শেই থেকে ২০০৪ সালে চেলসিতে নাম লেখান দ্রগবা। আট মৌসুমে নিজেকে ব্লুজদের কিংবদন্তিতে পরিণত করেন আইভরিকোস্ট তারকা। চেলসিকে চ্যাম্পিয়নস লিগ (২০১১-১২) জিতিয়েই স্ট্যামফোর্ড ব্রিজ ছাড়েন দ্রগবা। কিন্তু, হোসে মরিনহোর হাত ধরে দুই বছরের মাথায় চেলসিতে তার প্রত্যাবর্তন ঘটে। এবার তিনি তৃতীয় মেয়াদে ব্লুজদের জার্সি গায়ে জড়াবেন কিনা সেটিই এখন দেখার বিষয়!

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।