ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

খেলা

সাংবাদিকদের সামনে ঝড় তুললেন ফন গাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
সাংবাদিকদের সামনে ঝড় তুললেন ফন গাল ছবি : সংগৃহীত

ঢাকা: সংবাদ সম্মেলনে লুইস ফন গালের কথার ঝড়টা চলল ঠিক পাঁচ মিনিট। তার পর মিডিয়াকে তুলোধোনা করে প্রেস কনফারেন্স থেকে ওয়াক আউট করলেন তিনি।

বুধবার ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ফন গালের এমন পরিস্থিতি হলো।

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিনটে হার। সেই সঙ্গে কথা উঠছে এ বার সদ্য চেলসির কোচ থেকে বরখাস্ত হওয়া হোসে মরিনহোকে নিয়ে আসবে ম্যানইউ। যে জল্পনাকে আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার ফন গালের জন্য ‘অসম্মানজনক’ বলায় বিতর্ক আরও বেড়েছে।

সাংবাদিক সম্মেলনে প্রথমেই ফন গালকে প্রশ্ন করা হয়, ওয়েঙ্গারের বক্তব্য নিয়ে তার কী মত। ফান গল বলেন, ‘আমাকে নিয়ে যা লেখা হচ্ছে তার পর এখানে সাংবাদিকদের কারও আমার কাছে ক্ষমা চাওয়ার কথা মনে হচ্ছে কি? মিডিয়ায় যা বের হচ্ছে তাতে তো মনে হচ্ছে আমাকে ইতিমধ্যেই ছাঁটাই করে ফেলা হয়েছে। আর আমার বন্ধু (মরিনহো) দায়িত্ব নিয়ে ফেলেছেন। ’

বাধ্য হয়েই যে সাংবাদিক সম্মেলনে আসতে হয়েছে সেটাও জানাতে ভোলেননি ফন গাল, ‘শুধুমাত্র লিগের নিয়মের জন্যই এখানে এসেছি। আমাকে সাংবাদিক সম্মেলনে থাকতে হবে সেই নিয়মের জন্য। কিন্তু কী আর বলব, আমার কথা তো আপনারা নিজের মতো করে ব্যবহার লেখেন। ’

ফান গলের দাবি, ক্লাব, প্লেয়ার সব তার সঙ্গেই আছে। আর এখন সামনে শুধু বক্সিং ডে-তে স্টোক সিটির বিপক্ষে মাঠে নামাটাই তার চ্যালেঞ্জ।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ২৪ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।