ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

খেলা

আর্সেনাল সমর্থক ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
আর্সেনাল সমর্থক ম্যারাডোনা ছবি : সংগৃহীত

ঢাকা: ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনার সমর্থকের অভাব নেই। তিনি যে দলেই খেলতেন সে দলকেও ভক্তরা সমর্থন করতেন।

তবে ব্যক্তিগত ভাবে ম্যারোডোনা কোন ক্লাবকে সমর্থন করেন কে জানে? কিন্তু সোমবার ইংলিশ ক্লাব আর্সেনালের জার্সি পড়ে জায়ান্ট দলটিকে সমর্থন দিয়েছেন তিনি।

জাতীয় দল আর্জেন্টিনার হয়ে জিতেছেন বিশ্বকাপ। মাঠ কাঁপিয়েছেন ইতালিয়ান ক্লাব নাপোলির হয়ে। খেলেছেন বর্তমান বিশ্বসেরা স্প্যানিশ দল বার্সেলোনার হয়েও। কিন্তু ক্যারিয়ারে কখনও ইংলিশ পাড়ায় পা দেননি ম্যারাডোনা। তবে তার কন্যা জিয়ান্নিনার জন্যই আর্সেনালের অনুশীলন জার্সি গায়ে জড়ালেন আলবেসেলিস্তাদের সাবেক অধিনায়ক।

ম্যারাডোনা কন্যার এমন ইচ্ছে কি তাহলে সাবেক স্বামী আগুয়েরোকে উদ্দ্যেশ্য করে হয়েছিল! গতকাল ইংলিশ লিগে আর্সেনালের প্রতিপক্ষ ছিলো ম্যানচেস্টার সিটি। যেখানে ইনজুরি সেরে চার ম্যাচ পরে ফিরেছিলেন আর্জেন্টাই স্ট্রাইকার। বিয়ের চার বছর পর ২০১২ সালে আগুয়েরো ও জিয়ান্নিনা সম্পর্কের ইতি টানেন।

ম্যারোডানা অবশ্য এই প্রথমই আর্সেনালের সমর্থক হননি। ২০০৮ সালের জানুয়ারিতে তিনি গানারদের ১০ নম্বর জার্সিটি গায়ে দেন এবং ফুটবলারদের সঙ্গে ছবি তোলেন।

ম্যারাডোনা ২০০৮ থেকে ২০১০ পর্যন্ত আর্জেন্টিনা দলের কোচ হিসেবে দায়িত্ব পালন করেন। সে সময় তার অধীনে আগুয়েরো দলের অন্যতম সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।