ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

কাউন্টিতে সাকিবের জয় অব্যাহত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, জুন ১৬, ২০১১
কাউন্টিতে সাকিবের জয় অব্যাহত

লন্ডন: বল হাতে সাফল্য পাচ্ছেন বাংলাদেশি অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু ব্যাট হাতে জ্বলে উঠতে পারছেন না।

এতে অবশ্য তার দল উস্টাশায়ারের জয়ের ধারা থেমে নেই। ইংলিশ লাইফ টি-টোয়েন্টিতে বুধবার তার দল ১৫ রানে হারিয়েছে ডার্বিশায়ারকে।

উস্টারশায়ার: ১২১/৭ (২০ ওভার)
ডার্বিশায়ার: ১০৬ (১৯.৪ ওভার)
ফল: ১৫ রানে জয়ী উস্টারশায়ার

ডার্বি কাউন্টি গ্রাউন্ডে টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে উস্টারশায়ার। দলের ২৫ রানের মাথায় বিদায় নেন ওপেনার মঈন আলী (৪)। টিম গ্রোয়েনওয়াল্ডের বলে সরাসরি বোল্ড হন আলী।

ডার্বিশায়ারের নিয়ন্ত্রিত বোলিংয়ে শেষপর্যন্ত শুরুর ধাক্কা সামাল দিয়ে বড় স্কোর গড়তে ব্যর্থ হয় উস্টারশায়ার। তিনটি উইকেট নিয়ে উস্টাশায়ারের ইনিংসে ধ্বস নামান নাইট।

বিক্রম সুলাঙ্কি ২৮, আলেক্স কারভেজী ১৪, জেমস ক্যামেরন ও বেন স্কট সমান ১৭ রান করলে লড়াইয়ের পুঁজি পায় তারা। বাকি ব্যাটসম্যানদের কেউই পৌঁছাতে পারেননি দুই অঙ্কের ঘরে। ব্যক্তিগত ৮ রানে নাইটের বলে ক্যাচ আউট হন সাকিব আল হাসান।

জয়ের লক্ষ্য তাড়া করতে নেমে উস্টারশায়ারের বোলিং তোপে পড়ে ডার্বিশায়ার। দলীয় ৩৫ রানের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে ডার্বি। পরে বিপর্যয়ে কাটিয়ে ম্যাচে ফিরতে পারনি দলটি। শেষপর্যন্ত ১৯.৪ ওভারে ১০৬ রানে অল-আউট হয় তারা।

২১ রান দিয়ে চারটি ক্রিস থমাস হোলান। দুটি উইকেট নেন মঈম আলী আর একটি করে উইকেট নেন সাকিব আল হাসান ও গারেথ অ্যান্ড্রু।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুন ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।