ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

খেলা

নবাগতদের বিপক্ষেও হেরেছে লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
নবাগতদের বিপক্ষেও হেরেছে লিভারপুল ছবি: সংগৃহীত

ঢাকা: ইয়লিশ প্রিমিয়ার লিগের চলতি আসরে উঠা-নামার মধ্যেই রয়েছে লিভারপুল। নতুন দল ওয়াটফোর্ডের বিপক্ষে ‘অল-রেডসরা’ এবারে হেরেছে ৩-০ গোলের ব্যবধানে।

আতিথ্য নিয়ে এ ম্যাচে হারের ফলে সব প্রতিযোগিতা মিলিয়ে লিভারপুল টানা চার ম্যাচ জয়শূন্য রইল।

এ মাসের শুরুতে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে লিভারপুল হেরেছিল ২-০ গোলে। এরপর ইউরোপা লিগ আর ইংলিশ লিগেও জেতা হয়নি জার্গেন ক্লপের শিষ্যদের।

নাইজেরিয়ান ইঘালোর দুর্দান্ত জোড়া গোলে আর ডাচ উঠতি তারকা নাথানের একটি গোলে হারতে হয়ে লিভারপুলকে। ম্যাচের তৃতীয় মিনিটে গোল করে ওয়াটফোর্ডকে লিড পাইয়ে দেন নেদারল্যান্ডসের ২০ বছর বয়সী তরুণ ডিফেন্ডার নাথান। খেলার ১৫ ও ৮৫ মিনিটে গোল করেন নাইজেরিয়ার ২৬ বছর বয়সী স্ট্রাইকার ইঘালো।

তৃতীয় মিনিটে নাথান লিভারপুলের ডি-বক্সে জটলার মধ্য থেকে জালে শট নিয়ে বল জড়িয়ে দেন। ১৫তম মিনিটে ব্যবধান দ্বিগুন করতে ইঘালো ডানপায়ের কোনাকুনি শটে অল-রেডসদের জালে বল জড়ান। ৮৫তম মিনিটে নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি করতে এই নাইজেরিয়ান স্ট্রাইকার সহায়তা পান বেহরামির।

এ ম্যাচে হারের পর ১৭ ম্যাচ শেষে লিভারপুলের অবস্থান টেবিলের নয় নম্বরে। অল-রেডসদের সংগৃহীত পয়েন্ট ২৪। সমান ম্যাচ খেলে শীর্ষে থাকা লিচেস্টার সিটির পয়েন্ট সর্বোচ্চ ৩৮।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, ২০ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।