ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

খেলা

তৃতীয় রাউন্ড শেষে শীর্ষে রানী হামিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
তৃতীয় রাউন্ড শেষে শীর্ষে রানী হামিদ ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায়, বাংলাদেশ মহিলা দাবা সমিতির আয়োজনে এবং গোল্ডেন স্পোর্টিং ক্লাবের পৃষ্ঠপোষকতায় ‘প্রথম শমসের আলী মেমোরিয়াল মহিলা রেটিং দাবা প্রতিযোগিতা-২০১৫’র তৃতীয় রাউন্ডের খেলা শেষে ৪জন খেলোয়াড় পূর্ণ তিন পয়েন্ট করে অর্জন করে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

শীর্ষে রয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন, গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আন্তর্জাতিক মহিলা মাস্টার রানী হামিদ, বাংলাদেশ নৌবাহিনীর মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা ও মহিলা দাবা সমিতির জাহানার হক রুনু।



আড়াই পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন অগ্রণী ব্যাংক দাবা দলের মহিলা ফিদে মাস্টার জাকিয়া সুলতানা ও তিতাস ক্লাবের ফারজানা হোসেন এ্যানি।

রোববার (২০ ডিসেম্বর) দাবা কক্ষে অনুষ্ঠিত তৃতীয় রাউন্ডের খেলায় শিরিন ফাতেমা তুজ জোহরা শ্রাবনীকে, নারী হামিদ সাবেকুন নাহার তনিমাকে, ইভা প্রতিভা তালুকদারকে ও জাহানারা হক রুনু তাসমিন সুলতানাকে পরাজিত করেন। জাকিয়া এ্যানির সাথে ও আফরিন জাহান মুনিয়া কিশোয়ারা সাজরীন ইভানার সাথে ড্র করেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ২০ ডিসেম্বর ২০১৫
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।