ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

খেলা

মিডিয়া পার্টনার বাংলানিউজ

শাবিপ্রবিতে ‘মাহা চ্যাম্পিয়নস লিগ’ সোমবার শুরু

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
শাবিপ্রবিতে ‘মাহা চ্যাম্পিয়নস লিগ’ সোমবার শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) খেলাধুলা বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’ আয়োজিত ‘মাহা-স্পোর্টস সাস্ট চ্যাম্পিয়নস লিগ-২০১৫’ সোমবার (২১ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে।

রোববার (২০ ডিসেম্বর) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আয়োজকরা এ ফুটবল টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।



আয়োজকরা জানান, সোমবার দুপুর ২টায় বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল গ্রাউন্ডে প্রতিযোগিতার উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূইয়া। উদ্বোধনী খেলায় অংশ নেবে গতবারের দুই ফাইনালিস্ট ‘রেস ৭১’ ও ‘রিয়াল মাদ্রিদ’।

সংবাদ সম্মেলনে স্পোর্টস সাস্টের সভাপতি এম আর রাফি ও টুর্নামেন্ট কো-অর্ডিনেটর শরীফ আহমেদ জানান, প্রতিযোগিতায় ১৬টি দলের ২শ ৬৩ জন খেলোয়াড় নিবন্ধন করেছেন।

গত ০৯ ডিসেম্বর মোট এক লাখ চার হাজার টাকার নিলাম প্রক্রিয়া সম্পন্ন হয়। টুর্নামেন্টে সবচেয়ে দামী দল এফসি টারবাইন (২১ হাজার ৪শ টাকা) ও দামী খেলোয়াড় কাজল বৈষ্ণব (১৩ হাজার টাকা)।

লীগ চ্যাম্পিয়ন দল ৪০ হাজার ও রানারআপ দল পাবে ২০ হাজার টাকা।

এতে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও টাইটেল স্পন্সর ‘মাহা’।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।