ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

খেলা

এক সপ্তাহ’র মধ্যে ক্রিকেট কোচ!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জুন ১৫, ২০১১
এক সপ্তাহ’র মধ্যে ক্রিকেট কোচ!

ঢাকা: ‘কোচ কোথায়? এখনো যে এলো না। বেলা বয়ে যাচ্ছে চুক্তি করতে হবে না।

’ জাতীয় ক্রিকেট দলের কোচের নিয়োগ নিয়ে রাস্তাঘাটেও মুখরোচক আলোচনা হয়। কোচের নিয়োগ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্মকর্তারা রীতিমতো হাস্যকর হয়ে উঠেছেন।

এই হচ্ছে, হবে করতে করতে পছন্দসই কোন কোচ এখনো নিশ্চিত করতে পারেনি ক্রিকেট বোর্ড। যদিও বিসিবি প্রধান নির্বাহী মঞ্জুর আহমেদ দাবি করছেন এই মাসের মধ্যেই কোচের নিয়োগ সম্পন্ন হবে। বলছিলেন,“কয়েকটা দিন মাত্র, ধৈর্য ধরেন। আশা করি সাতদিনের মধ্যেই কোচ পেয়ে যাবো। ”

তা হলে কি স্টুয়ার্ট ল? হয়তো হবে। এক সপ্তাহের মধ্যেই শ্রীলঙ্কা ইংল্যান্ড অভিযান শেষ হবে। তাদের অন্তর্বর্তীকালীন কোচ ‘ল’ সেক্ষেত্রে চলে আসতে পারেন বাংলাদেশে। যদিও কোচের নাম গোপন রেখে এগোচ্ছে বিসিবি। তবে সিইও‘র বলার ধরণ দেখে ধারণা করা যায় ল‘কে নিশ্চিত করে ফেলেছে বিসিবি।  

সম্প্রতি তিনজন কোচের নাম শোনা গেছে। প্রথম জন হলেন ল, দ্বিতীয় এবং তৃতীয় জন হলেন মিক নিউয়েল ও ডেভ নখওয়ার্দী। প্রথম জন না হলে পরের দুইজনের মধ্য থেকে একজনকে নেওয়া হবে বলে জানা গেছে। শেষপর্যন্ত সেপথে হাঁটতে হচ্ছে না। প্রথম জনকেই নিশ্চিত করে ফেলেছে বিসিবি।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ১৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।