bangla news

মরিনহোর সঙ্গে বিশ্বাসঘাতকতা!

|
আপডেট: ২০১৫-১২-১৫ ১:১০:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজ দল চেলসির ফুটবলাররাই কোচ হোসে মরিনহোর সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে। ইংলিশ প্রিমিয়ার লিগে লিচেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে চেলসির হারের পর এমনই মন্তব্য করলেন তিনি।

ঢাকা: নিজ দল চেলসির ফুটবলাররাই কোচ হোসে মরিনহোর সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে। ইংলিশ প্রিমিয়ার লিগে লিচেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে চেলসির হারের পর এমনই মন্তব্য করলেন তিনি।

জেমি ভার্ডি ও রিয়াদ মাহরেজের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ক্লাউদিও রেনিয়েরির দল লিচেস্টার সিটি। যদিও ম্যাচের ৭৭ মিনিটে চেলসি ফুটবলার লোইক রেমির গোলে ব্যবধান কমায় দলটি। তবে শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি মোরিনহোর শিষ্যরা।

পর্তুগিজ কোচ বিশ্বাস করেন, দলের ফুটবলাররা তার নির্দেশ মোতাবেক চলছে না। যার কারণে গতবারের চ্যাম্পিয়নরা চলতি মৌসুমে ধুঁকছে।

মরিনহো বলেন, ‘আমি মনে করি আমার কাজ আমার সঙ্গে বেইমানি করছে। আসলে ফুটবলাররা যখন নিজেদের সেরা ফর্মে নেই তখন মাঠে গোল করা খুবই কঠিন।’

তিনি আরো বলেন, ‘গত মৌসুমটিও কঠিন ছিল। তবে বিস্ময়করভাবে আমরা নিজেদের ফর্মে ধরে রেখেছিলাম। আর শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হয়েছিলাম।’

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, ১৫ ডিসেম্বর, ২০১৫
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-12-15 01:10:00