ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

ফের স্থগিত মোহামেডানের নির্বাচন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুন ১৪, ২০১১
ফের স্থগিত মোহামেডানের নির্বাচন

ঢাকা: আবারো স্থগিত হলো মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের নির্বাচন। ফলে ফের অনিশ্চয়তার মুখে মোহামেডানের ২৩ জুনের নির্বাচন।

মঙ্গলবার মোহামেডানের যাবতীয় সভা ও নির্বাচনের উপর এক মাসের স্থগিতাদেশ দিয়েছেন সুপ্রীম কোর্টের হাইকোর্টর ডিভিশন বেঞ্চ।

মোহামেডানের মূল গঠণতন্ত্র লঙ্ঘন করে জয়েন্ট স্টক কোম্পানি হিসেবে তালিকাভুক্তি ও লিমিটেড কোম্পানিতে রূপান্তরিত হওয়ার ব্যাপারে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদ সচিবের সম্পৃক্ততার অভিযোগে মনিরুল হক চৌধুরী, ইকবাল উদ্দিন চৌধুরী, মহিউদ্দিন আহমেদ আবিদ, রিয়াজত আলী বাচ্চু, ফজলুল হক খান ও আব্দুল মোনেম মামলা দায়ের করলে হাইকোর্ট এ স্থগিতাদেশ দেন।

এদিকে ২৩ জুনের নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার ছিল মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন। শেষ দিনে সভাপতি পদে মনোনয়ন পত্র কিনেছেন বর্তমান বোর্ডের প্রেসিডেন্ট কুতুবউদ্দিন আহমেদ। ফলে ক্লাবটির সভাপতি পদে মনোনয়নপত্র নিলেন মোট ছয়জন সদস্য। এছাড়া পরিচালক পদে মনোনয়নপত্র নিয়েছেন মোহামেডানের ফুটবল কোচ শফিকুল ইসলাম মানিক। ফলে ১৬টি পরিচালক পদে মোট ৫০জন মনোনয়নপত্র নেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘন্টা, জুন ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।