ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

দাবি পূরণে বাফুফেকে সাত ক্নাবের স্মারকলিপি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০১০
দাবি পূরণে বাফুফেকে সাত ক্নাবের স্মারকলিপি

ঢাকা: পেশাদার লিগ কমিটি বিলুপ্ত করে কাব প্রতিনিধিদের সমন্বয়ে নতুন কমিটি গঠনসহ বিভিন্ন দাবিতে বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে (বাফুফে) স্মারকলিপি দিয়েছে লিগের সাতটি ক্নাব।

স্মারকলিপি দেওয়া কাবগুলোর মধ্যে নেই শীর্ষস্থানীয় ক্নাব ঢাকা আবাহনী, ঢাকা মোহামেডান, শেখ রাসেল, মুক্তিযোদ্ধা ও নবাগত শেখ জামাল।



দাবিগুলো হলো পেশাদার লিগের চতুর্থ আসরে খেলোয়াড়দের দল-বদলের সময় বাড়ানো, বিদেশী খেলোয়াড়দের কোটা বৃদ্ধি, গত মৌসুমে লিগে অংশ গ্রহণের বকেয়া ফি পরিশোধ এবং আগামী লিগ শেষ হওয়ার আগেই ফি পরিশোধ করা, টুর্নামেন্টে জন্য বর্ষপঞ্জি (ক্যালেন্ডার) ঘোষণা এবং তৃতীয় পেশাদার লিগের দ্বিতীয় টায়ার শুরু করা ইত্যাদি।

এছাড়া ক্নাবগুলো আগামী পেশাদার লিগ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামেই হবে এমন নিশ্চয়তাও চেয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কাছ থেকে।

সাতটি ক্নাব হলো ব্রাদার্স ইউনিয়ন, রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস কাব, ফরাশগঞ্জ স্পোর্টিং কাব,  আরামবাগ ক্রীড়া সংঘ, ফেনী সকার কাব, চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং কাব এবং চট্টগ্রাম আবাহনী লিমিটেড।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘন্টা, আগস্ট ০৪, ২০১0

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।