ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

খেলা

কোপার শিরোপা চান মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুন ১২, ২০১১
কোপার শিরোপা চান মেসি

মাদ্রিদ: সাফল্যের জন্য মুখিয়ে আছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে লিগ শিরোপা ও উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের নায়ক নিজেকে একইভাবে মেলে ধরতে চান আর্জেন্টিনা দলেও।

কোপা আমেরিকার ট্রফি ছুঁয়ে দেখার স্বপ্ন দেখছেন তিনি।

গত মৌসুমে বার্সাতারকা সবধরণের প্রতিযোগিতা মিলে গোল করেছেন ৫৩টি। টানা খেলার ক্লান্তি নিয়ে ভাবছেন না দুইবার ফিফা ব্যালন ডি’অর পুরস্কার জেতা ফরোয়ার্ড। বরং ক্লাব ও দেশের হয়ে নিজেকে উজার করে দেওয়ার পরিকল্পনাই করেছেন।

স্পোর্টসকে এক সাক্ষাৎকারে মেসি বলেন,“আগামী মৌসুমেও বার্সার সাফল্য অনুসরণ করতে চাই আমি। আমরা হলাম একটি দল। এখানে আমার মাধ্যমে কেউ জেতেনি; আমরা সবাই মিলে জিতেছি। ”

বার্সার জয়ের নেপথ্য কারণ সম্পর্কে মেসি বলেন,“দলের আকাঙ্খা, কোচ আমাদের জয়ের জন্য উদ্বুদ্ধ আর উন্নতির জন্য কাজ করেছেন দিনের পর দিন। আমরা এমন দল যেখানে শুধু জয় নিয়েই ভাবি। যা পেয়েছি, তা নিয়ে , আত্মতুষ্টিতে ভুগি না। ”

এই মৌসুমে আর্জেন্টিয়ায় বসছে কোপা আমেরিকার আসর। তাই শিরোপা নিজের দেশে রাখতেই মরিয়া মেসি। বলেন,“আশা করি, কোপার শিরোপা জিতে আর্জেন্টিনায় আনন্দ ফিরিয়ে আনতে পারবো। আমরা খুবই ভালো দল। আমাদের পরিকল্পনা আছে কিভাবে খেলবো এবং পূর্ণ করবো আমাদের কোপা জয়ের আকাঙ্খা। ”

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুন ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।