ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

শীর্ষ আটে নাদাল, রডিক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জুন ১০, ২০১১
শীর্ষ আটে নাদাল, রডিক

লন্ডন: অ্যাগন চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে উঠেছেন বিশ্বসেরা রাফায়েল নাদাল ও যুক্তরাষ্ট্রের অ্যান্ডি রডিক। স্প্যানিশ তারকা নাদাল রাদেক স্তেপানেককে এবং রডিক হারান কেভিন অ্যান্ডারসনকে।



ক্লে কোর্টের রাজা নাদালকে জয়ের জন্য রীতিমতো পরীক্ষা দিতে হয়েছে চেকপ্রজাতন্ত্রের তারকা রাদেক স্তেপানেককের কাছে। প্রথম সেটে নাদালের কাছে ৬-৩ গেমে হারলেও দ্বিতীয় সেটেই ঘুরে দাঁড়ান রাদেক। ১০টি গ্র্যান্ড স্লামজয়ী নাদালকে ৭-৫ গেমে হারান তিনি।

শেষপর্যন্ত পেরে উঠেননি ফ্রেঞ্চ ওপেন চ্যাম্পিয়ন নাদালের সঙ্গে। তৃতীয় ও শেষ সেটে ৬-১ গেমে রাদেককে হারিয়ে শীর্ষ আটের খেলা নিশ্চিত করেন নাদাল।

এদিকে নাদলের সঙ্গে শীর্ষ আটের খেলা নিশ্চিত করেছেন মার্কিন তারকা অ্যান্ডি রডিক। চারবার অ্যাগন চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতা রডিক ৬-৪ ও ৬-৪ গেমে পরাজিত করেন দক্ষিণ আফ্রিকার কেভিন অ্যান্ডারসনকে।

এছাড়া সাবেক ইউএস চ্যাম্পিয়ন হুয়ান মার্টিন দেল পাত্রোকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছেন ম্যাননারিনো। তীব্র প্রতিযোগিতাপূর্ণ খেলায় তিনি ৭-৬ (৭-৩) ও ৭-৬(৯-৭) গেমে হারান আর্জেন্টাইন তারকাকে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।