ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

দ্বিতীয় টেস্টেই খেলবেন ইউসুফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০১০
দ্বিতীয় টেস্টেই খেলবেন ইউসুফ

করাচি: অবসর নাটক এবং অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞার খড়গ কাটিয়ে দলে ফেরা মোহাম্মদ ইউসুফ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টেই মাঠে নামছেন।

৩৬ বছর বয়সী এই ব্যাটসম্যান বৃহস্পতিবার দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন।

দলের ভঙ্গুর ব্যাটিং লাইনআপে জোড়াতালি দিতেই রোববার দলের এই সাবেক অধিনায়ককে তলব করে পিসিবি।

পাকিস্তানের টিম ম্যানেজার ইওয়ার সাঈদ এএফপিকে বলেন,‘‘ইউসুফ লন্ডনের বিমান ধরছেন। আশা করছি বৃহস্পতিবার রাতেই সে দলের সঙ্গে যোগ দেবে। দ্বিতীয় টেস্টে তিনি খেলবেন কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত হবে ইউসুফ এখানো পৌঁছানোর পর। ’’

চার ম্যাচ সিরিজের দ্বিতীয়টি শুক্রবার বার্মিংহ্যামে মাঠে গড়াচ্ছে।

নটিংহ্যামে প্রথম টেস্টে ৩৫৪ রানের বড় হারের কয়েক ঘন্টা পরই ইউসুফের ওপর অনির্দিষ্টকালের নিষেধাজ্ঞা তুলে নেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এদিকে দানেশ কানেরিয়ার পরিবর্তে পাকিস্তান স্কোয়াডে সুযোগ পাওয়া বাঁহাতি স্পিনার রাজা হাসান দ্বিতীয় টেস্টে দলের পক্ষে খেলতে পারবেন কিনা সেটা এখনো পরিষ্কার নয়। ইংল্যান্ডেই অবস্থান করা এই কিশোর বোলার বর্তমানে বৃটিশ ভিসা বহন করছেন।

পাকিস্তানের হয়ে খেলতে হলে মাঠে নামার পূর্বে ভিসা পরিবর্তনের দরকার হবে হাসানের। এ ব্যাপারে ইতিমধ্যেই আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন সাঈদ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘন্টা, আগস্ট ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad