ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

মোহামেডানের নির্বাচনে আর কোনো বাধা নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জুন ৯, ২০১১
মোহামেডানের নির্বাচনে আর কোনো বাধা নেই

ঢাকা: মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিডেটের নির্বাচনে আর কোনো বাধা নেই। এ বিষয়ে দায়ের করা একটি লিভ পিটিশনের শুনানি শেষে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ আজ এ রায় দিয়েছেন।



প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেনের নেতৃত্বে আপিল বিভাগ থেকে আজ এ রায় দেওয়া হয়।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের মোট ২১৩ জন সদস্যের মধ্যে ৬২ জন অবৈধ মর্মে চ্যালেঞ্জ করে ক্লাবের পরিচালক মো. লুৎফর রহমান বাদল কোম্পানি কোর্টে একটি রিট পিটিশন দায়ের করেছিলেন।

রিট পিটিশনের পর ৩ মাসের জন্য মোহামেডান স্পোর্টিং ক্লাবের সব ধরনের সভা এবং নির্বাচন স্থগিত করে দিয়েছিলেন হাইকোর্টের একটি বেঞ্চ।

হাইকোর্টের কোম্পানি কোর্টের রায়ের বিরুদ্ধে গত ৩১ মে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি কুুতুবউদ্দিন সরকার আপিল বিভাগে লিভ পিটিশন দায়ের করেন। লিভ পিটিশনের চূড়ান্ত শুনানি শেষে আজ আদালত এ আদেশ দেন।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ বোর্ড অব গভর্নেন্সের সভায় ২০১১ সালের ৫ জুন নির্বাচন হওয়ার কথা ছিল।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতির পক্ষে আইনজীবী ছিলেন সিনিয়র অ্যাডভোকেট এম জহির, ব্যারিস্টার ফিদা এম কামাল ও ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

পরিচালক মো. লুৎফর রহমান বাদলের পক্ষে আইনজীবী ছিলেন ব্যারিস্টার রফিকুল হক, ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ ও অ্যাড. শাহ মঞ্জুরুল হক।

বাংলাদেশ সময় : ১২৫০ ঘণ্টা, জুন ০৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad