ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

খেলা

বিশেষ প্রশিক্ষণ শিবিরে ২১ ক্রিকেটার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, আগস্ট ৩, ২০১০
বিশেষ প্রশিক্ষণ শিবিরে ২১ ক্রিকেটার

ঢাকা: বিশেষ প্রশিক্ষণ (কন্ডিশনাল) ক্যাম্প ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২১ জন ক্রিকেটার নিয়ে ০৪ থেকে ২১ আগস্ট পর্যন্ত চলবে এই প্রশিক্ষণ শিবির।

 

জাতীয় দল থেকে বাদ পড়া এবং জাতীয় দলের অতিরিক্ত খেলোয়াড়দের বেছে নেওয়া হয়েছে ২১ সদস্যের এই দলে। খেলোয়াড় নির্বাচন করেছেন জাতীয় দলের সহকারী কোচ খালেদ মাহমুদ। তাতে সামান্য পরিবর্তন এনে তালিকার অনুমোদন দিয়েছেন তিন নির্বাচক।

ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান এনায়েত হোসেন সিরাজের সঙ্গে যোগাযোগ রেখে খালেদ মাহমুদ এই দল গুছিয়েছেন। বিশেষ প্রশিক্ষণ ক্যাম্পে কোচের দায়িত্ব পালন করবেন খালেদ মাহমুদ।

নির্বাচিত ক্রিকেটারদের বুধবার দুপুর আড়াইটায় মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে কোচ খালেদ মাহমুদের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।

ক্রিকেটাররা হলেন: মোহাম্মদ আশরাফুল, রকিবুল হাসান, মেহরাব হোসেন জুনিয়র, নাঈম ইসলাম, অলক কাপালি, শাহরিয়ার নাফিস, কাজী শাহাদাত হোসেন, এনামুল হক জুনিয়র, মাহবুবুল আলম, ডলার মাহমুদ, নাজিমউদ্দিন, সোহরাওয়ার্দী শুভ, তালহা জোবায়ের, রবিউল ইসলাম, সগির হোসেন, ফরহাদ হোসেন, সাকলাইন সাজিব, শামসুর রহমান, ইলিয়াস সানি, মার্শাল আয়্যুব ও কামরুল ইসলাম।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ একদিনের ক্রিকেট সিরিজের জন্য জাতীয় দলের প্রশিক্ষণ ক্যাম্প শুরু হতে পারে আগামী ২১ আগস্ট থেকে।

বাংলাদেশ সময়: ২২২৯ ঘন্টা, আগস্ট ০৩, ২০১০ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa