ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

‘বর্ষসেরা ক্রিকেটার’ গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জুন ৬, ২০১১
‘বর্ষসেরা ক্রিকেটার’ গেইল

পোর্ট অব স্পেন: ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ একাদশে নেই মারকাটারি ব্যাটসম্যান ক্রিস গেইল। কিন্তু দেশটির প্লেয়ার্স অ্যাসোসিয়েশন (ডাব্লউআইপিএ)’র মৌসুম সেরা ক্রিকেটারদের সবার ওপরেই আছে তার নাম।

সোমবার ২০১০ সালের ‘বর্ষসেরা ক্রিকেটার’ হওয়ার পাশাপাশি জিতেছেন সেরা টেস্ট খেলোয়াড়ের পুরস্কারও।

গত এপ্রিলে রেডিওতে বিতর্কিত সাক্ষাৎকার দেওয়ায় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডাব্লউআইপিএ)’র সঙ্গে টানাপোড়েন চলছে গেইলের। এজন্য জায়গা হয়নি ভারতের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ও দুটি একদিনের ম্যাচে।

ভারতের পত্রিকা হিন্দুস্থান টাইমসের কলামে বাঁহাতি এই ব্যাটসম্যান লিখেছেন, আগামী কয়েকদিনের মধ্যে বোর্ডের সঙ্গে আলোচনার সূচি আছে তার। আমি খেলার সঙ্গে থাকতে চাই। কিন্তু এটা আমার নিয়ন্ত্রণের বাইরে। ডব্লুআইসিবির কর্মকর্তারাই এর দায়িত্বে আছেন। আমি চেষ্টা করছি কিভাবে সমস্যার সমধান করা যায়। আমি বোর্ডকে বলছি, তারা জানে আমি খেলার জন্য পুরোপুরি প্রস্তুত। ”

ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচটি সাইড বেঞ্চে বসে দেখেছেন গেইল। বলেছেন, আসলে সাইডলাইনে থাকা হলো হতাশার। ওপেন করার জন্য ব্যাট হাতে না যাওয়া ও খেলায় অন্তর্ভূক্ত না হওয়া অদ্ভুত বৈকি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুন ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।