ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

উষ্ণ আলিঙ্গনে রকস্টার স্মিথ: মরগ্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, জুন ৬, ২০১১
উষ্ণ আলিঙ্গনে রকস্টার স্মিথ: মরগ্যান

জোহানেসবার্গ: ব্যাট হাতে প্রতিপক্ষের বোলারদের ওপর কেমন তান্ডব চালান দক্ষিণ আফ্রিকার গ্রায়েম স্মিথ। বিষয়টা ক্রিকেট বিশ্বের সবারই জানা।

কিন্তু প্রোটিয়াস টেস্ট অধিনায়ক সম্পর্কে নতুন তথ্য প্রকাশ করেছেন তার বাগদত্তা মরগ্যান ডিন। বলেছেন, উষ্ণ আলিঙ্গনে (বিছানায়) রকস্টার বাঁহাতি এই ব্যাটসম্যান।

স্মিথ ক্রিকেটার আর মরগ্যান আইরিশ পপস্টার। দ্য টাইমসের প্রতিবেদনে বলা হয়ছে, আইরিশ এই পপতারকা সামাজিক যোগাযোগের ওয়েবসাইট টুইটারে লিখেছেন,"Sex is gooooood with @GraemeSmith49."

ডিনেকে প্রেমের প্রস্তাব দিতে বিশ্বকাপের পরই আয়ারল্যান্ডে গিয়েছিলেন রোমিও স্মিথ। আগে পেছনে দেখাসাক্ষাৎ হলেও শেষপর্যন্ত মে মাসে প্রস্তাব পাড়েন দক্ষিণ আফ্রিকায় গিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হতে।  

বিয়ের আগে হবু বরকে একটু পরখ করে না দেখলে হয়। পরে পস্তানোর ভয় থাকে। ডিনেও স্মিথের অভিজ্ঞতা বিনিময় হয়। সেটা যে সুখের তা নিয়ে কোন সন্দেহ নেই। সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারেই তো ডিনে লিখে দিয়েছেন।     

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুন ০৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।