bangla news

প্রথম বিভাগের শিরোপা ফকিরেরপুলের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০২ ১০:৫৭:২৭ পিএম

বসুন্ধরা সিনিয়র ডিভিশন ফুটবলের সুপার লিগে মঙ্গলবার ফকিরেরপুল ইয়ংমেন্স কাব ও ওয়ারি কাবের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। অন্যদিকে রেলিগেশন লিগের খেলায় জিতেছে সানরাইজ স্পোর্টিং ক্লাব।

ঢাকা: বসুন্ধরা সিনিয়র ডিভিশন ফুটবলের সুপার লিগে মঙ্গলবার ফকিরেরপুল ইয়ংমেন্স কাব ও ওয়ারি কাবের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। অন্যদিকে রেলিগেশন লিগের খেলায় জিতেছে সানরাইজ স্পোর্টিং ক্লাব। তারা ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে মহাখালী একাদশকে।

কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ফকিরেরপুল ও ওয়ারির মধ্যকার ম্যাচে আগে গোল পায় পুরান ঢাকার দলটি। খেলার ১৬ মিনিটে গোল করেন জামাল। দশ মিনিট বাদেই গালিবের গোলে ম্যাচে সমতা ফেরায় ফকিরেরপুল।

বিরতির পর ওয়াহেদের (৬৯ মি.) গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় ফকিরেরপুল। ৭৯ মিনিটে শাহিনের গোলে ২-২ এ সমতায় ফেরে ওয়ারি।

অন্যদিকে রেলিগেশন লিগের খেলায় হুমায়ুন, ডালিম ও আতিকের গোলে সানরাইজ বড় জয় তুলে নেয়। সবগুলো গোলই হয়েছে খেলার দ্বিতীয়ার্ধে।

এদিকে প্রথম পর্বের ১১ খেলায় ২৮ পয়েন্ট সংগ্রহ করা ফকিরেরপুল সুপার লিগের প্রথম দুই ম্যাচ জিতে এরই মধ্যে শিরোপা নিশ্চিত করেছে।

১৪ খেলায় তাদের সংগ্রহ ৩৩ পয়েন্ট। রানার্স আপ হয়েছে প্রথম পর্বে ১৮ পয়েন্ট নিয়ে আসা ভিক্টোরিয়া স্পোর্টিং। সুপার লিগের দুইটি ম্যাচেই জিতে ১৩ খেলায় তাদের সংগ্রহ ২২ পয়েন্ট।

এদিকে রেলিগেশন লিগে অবনমন প্রায় নিশ্চিত পূর্বাচল পরিষদের। ১৩ খেলায় পূর্বাচলের সংগ্রহ ৯ পয়েন্ট। ঝুঁকির মধ্যে রয়েছে অগ্রণী ব্যাংক ও মহাখালী একাদশ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘন্টা, আগস্ট ০৩, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-02 22:57:27