bangla news

ম্যারাডোনার উত্তরসুরি খোঁজেনি এএফএ: বিলার্দো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৮-০১ ৯:০৫:৪৫ পিএম

জাতীয় ফুটবল দলের কোচের পদে এখনো ম্যারাডোনার উত্তরসুরি পায়নি আর্জেন্টিনা। এমনকি সম্ভাব্য কোনো কোচের সঙ্গে এখনো কথা বলেননি দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)’র প্রধান হুলিও গ্রন্দোনা।

বুয়েনস আইরেস: জাতীয় ফুটবল দলের কোচের পদে এখনো ম্যারাডোনার উত্তরসুরি পায়নি আর্জেন্টিনা। এমনকি সম্ভাব্য কোনো কোচের সঙ্গে এখনো কথা বলেননি দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)’র প্রধান হুলিও গ্রন্দোনা।

রোববার এ তথ্য জানান ম্যারাডোনার সাবেক গুরু ও আর্জেন্টিনা দলের জেনারেল ম্যানেজার কার্লোস বিলার্দো।

বলেন,“জাতীয় দলের কোচ হওয়ার জন্য গ্রন্দোনা কারো সঙ্গে কথা বলেননি। এ বিষয়ে আমাকেও কিছুই জানাননি। তবে আমরা অপেক্ষা করছি। অনেক কিছুই হতে পারে।”

গ্রন্দোনা আর বিলার্দোকে অভিযুক্ত করে দায়িত্ব থেকে সরে দাঁড়ান ১৯৮৬’র বিশ্বকাপ জয়ী নেতা ম্যারাডোনা। পরে তিনি এক সংবাদ সম্মেলনে তার বিদায়ের জন্য দায়ী করেন এই দুজনকেই। বলেন,“গ্রন্দোনা আমার কাছে মিথ্যা বলেছে। আর বিলার্দো করেছে বেইমানি।”

কারণ ম্যারাডোনা এএফএকে সভাপতিকে শর্ত দিয়েছিলেন তার সাতজন কোটিং স্টাফকে রাখলে তিনি দায়িত্বে থাকবেন। কিন্ত শর্ত না মানায় তিনি পদত্যাগ করেন। যদিও পরে তারা ম্যারাডোনার অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন।

কিন্তু বিলার্দো ঘোষণা দিয়েছেন মৃত্যুর আগ পর্যন্ত ম্যারাডোনার এ ধরনের অভিযোগের প্রতিবাদ করবেন। বলেন,“আমি প্রতিবাদ করব। যত দিন বেঁচে থাকব।”

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘন্টা, আগস্ট ০২, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-08-01 21:05:45