ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

স্কুল ফুটবলারদের দ্বিতীয় পর্যায়ের প্রশিক্ষণ শুরু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, মে ৩০, ২০১১

ঢাকা:  ঢাকা মহানগরীস্থ স্কুলগুলো থেকে বাছাইকৃত ৪০ জন ফুটবলারকে নিয়ে প্রশিক্ষণ কর্মসূচির দ্বিতীয় পর্যায়ের প্রশিক্ষণ শুরু করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

সোমবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এই কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমিরেটস এয়ারলাইন্সের মিডিয়া অ্যাডভাইজার ও মনিটর সম্পাদক ওয়াহিদুল আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এটিএন বাংলার ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ, স্কুল ফুটবল টুর্নামেন্ট কমিটির ডেপুটি চেয়ারম্যান শেখ মো. আসলাম, চিফ কো-অর্ডিনেটর মো. ফজলুর রহমান বাবুল, মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান হাসানুজ্জামান খান বাবলু।

এর আগে ঢাকা মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট থেকে বাছাইকৃত ৪০জন খেলোয়াড় নিয়ে প্রথম পর্যায়ের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এই খেলায়াড়দের থেকে বাছাইকৃত ২০ জনের দলকে এমিরেটসের সহায়তায় কয়েকটি ম্যাচ খেলার জন্য দেশের বাইরে পাঠানোর পরিকল্পনা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, মে ৩০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।