ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

তৃতীয় বিভাগ ফুটবল লিগ শুরু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, মে ২৯, ২০১১

ঢাকা: শান্তিবাগ ক্লাব ও দিলকুশা স্পোর্টিং ক্লাবের মধক্যার ম্যাচ দিয়ে মাঠে গড়িয়েছে তৃতীয় বিভাগ ফুটবল লিগ। উদ্বোধনী খেলায় গোলশূন্য ড্র করে শান্তিবাগ ও দিলকুশা।



কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাফুফে সহসভাপতি শওকত আলী জাহাঙ্গীর ও বাদলরায়সহ ফেডারেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ২২টি দল অংশ নিচ্ছে। দলগুলো ‘ক’ ও ‘খ’ দুই গ্রুপে ভাগ হয়ে লড়বে। ‘ক’ গ্রুপে রয়েছে-শান্তিনগর, সিটি ইউনাইটেড ক্লাব, সমাজকল্যাণ কেএস মুগদা, রামপুরা কেসি, কদমতলা সংসদ, বিআরটিসি এসসি, টঙ্গী কেসি, অনির্বাণ সংসদ, যাত্রাবাড়ী ঝটিকা সংসদ ও দিলকুশা কেসি।

অন্যদিকে গ্রুপ ‘খ’ গ্রুপে রয়েছে- গভর্নমেন্ট প্রিন্টি প্রেস, রেইনবো এসি, দি মুসলিম ইন্সটিটিউশন, ঢাকা জুনিয়র এসসি, মিরপুর একাদশ, কসাইটুলী এসকেপি, লালবাগ এসসি, ঢাকা একাদশ, নবাবপুর কেসি ও বিকেএসপি।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, মে ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।