ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

মোহামেডানে ঐক্যমতের প্যানেল!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, মে ২৮, ২০১১

ঢাকা: নির্বাচিত কমিটির হাতে ক্ষমতা তুলে দিতে আগামী ৫ জুন নির্বাচন হওয়ার কথা ছিল সম্প্রতি লিমিটেড কোম্পানিতে রূপান্তরিত হওয়া ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের। কিন্তু নির্বাচনকে কেন্দ্র করে  বিভিন্ন ধারা তৈরি হওয়ায় দলীয় বিভাজন রুখতে শনিবার নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত নেন মোহামেডানের নীতি নির্ধারকরা।



নির্বাচনকে সামনে রেখে মতিঝিলস্থ ঐতিহ্যবাহী ক্লাবপাড়ায় ছড়িয়ে পড়েছিল উত্তেজনা। ২১৩ জন স্থায়ী সদস্যের মধ্যে মোট ৫১জন একটি প্রেসিডেন্ট ও ১৬টি ডিরেক্টর পদের নির্বাচনের জন্য মনোনয়নপত্রও সংগ্রহ করেছিলেন। শেষ পর্যন্ত দলের নীতি নির্ধারকরা ঐক্যমতের প্যানেল গড়ার পক্ষেই অবস্থান গ্রহণ করেন। আগামী জুনের যেকোন সময় মোহামেডান পরিচালনা পরিষদের জরুরী সভায় ঐক্যমতের কমিটির সিদ্ধান্ত হবে বলে ক্লাব সূত্রে জানা যায়।

এদিকে নির্বাচন স্থগিত হয়ে গেলেও ঢাকা মোহামেডানের সামনে স্থগিতের এ সিদ্ধান্ত খুব বেশিদিন বিলম্বিত করার সুযোগ নেই। জয়েন্ট স্টক কোম্পানিতে রূপান্তরিত হওয়ার ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করার যে বিধান রয়েছে। এই বিধি মানতে হলে আগামী ২৪ জুনের আগে নির্বাচন প্রক্রিয়া শেষ করতে হবে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।