ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

জুনিয়র অ্যাথলেটিক্সে বিকেএসপির প্রাধান্য অক্ষুন্ন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মে ২৮, ২০১১

ঢাকা: জুনিয়র অ্যাথলেটিক্সে প্রাধান্য ধরে রেখেছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। সদ্য সমাপ্ত ২৭তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্সে ছয় স্বর্ণ, ছয় রৌপ্য ও দুইটি ব্রোঞ্জ পদক জিতেছে তারা।

একই সঙ্গে প্রতিযোগিতায় দুটি নতুন রেকর্ডও গড়েছে বিকেএসপির প্রতিযোগিরা।

কিশোরীদের লংজাম্পে বিকেএসপির পাপিয়া রানী সরকার ৫.২৫ মিটার লাফিয়ে নুতন রেকর্ড গড়েন। একই ইভেন্টে দ্বিতীয় হওয়া বিকেএসপির তাসলিমা আক্তার মনি ৫.২৫ মিটার লাফিয়ে আগের ৪.৯৯ মিটারের রেকর্ড অতিক্রম করেন।

এদিকে কিশোরীদের হাই জাম্পে বিকেএসপির প্লাবনি হক ১.৫৫ মিটার উচ্চতা অতিক্রম করে আগের জাতীয় রেকর্ড (১.৫৫ মিটার) স্পর্শ করেন।

প্রতিযোগীতায় ছয় স্বর্ণ, তিন রৌপ্য ও দুই ব্রোঞ্জ পদক নিয়ে জুনিয়র অ্যাথলেটিক্সে পদক তালিকায় দ্বিতীয় স্থানটি দখল করে খুলনা জেলা ক্রীড়া সংস্থার প্রতিযোগীরা।

শনিবার দুইদিন ব্যাপী প্রতিযোগিতা শেষে  প্রধান অতিথি থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া সচিব মাহবুব আহমেদ। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সভাপতি এএসএম আলী কবীর, সহ-সভাপতিদ্বয়, সাধারণ সম্পাদক শাহ আলমসহ ফেডারেশনের অন্য কর্মকর্তারা।


বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মে ২৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।